| | রবিবার, ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে সফর, ১৪৪১ হিজরী |

ফুলবাড়ীয়ায় আইসিটি শিক্ষক ফোরামের পরিচিতি সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১:১৪ পূর্বাহ্ণ | অক্টোবর ১০, ২০১৯

নিজস্ব প্রতিবেদক :  গতকাল বুধবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ‘উপজেলা আইসিটি শিক্ষক ফোরাম’র পরিচিতি ও প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। ফোরাম সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল ছিদ্দিক এর সভাপতিত্বে সভায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ শামসুল হক সহ ফোরামের কর্মকর্তারা অংশ নেন।

ফোরাম সূত্রে জানা গেছে, ইতিপূর্বে উপজেলা আইসিটি কমিটি নামে একটি সংগঠন ছিল, সেটি বিলুপ্ত করে ‘উপজেলা আইসিটি শিক্ষক ফোরাম’ করা হয়েছে। সরকারী নীতিমালা অনুযায়ী নতুন কমিটির উপজেলা পর্যায়ে পদাধিকার বলে উপজেলা নির্বাহী অফিসার সভাপতি এবং আইসিটি শিক্ষকদের মধ্য থেকে একজন নির্বাচিত সাধারণ সম্পাদক সহ অন্যান্য শিক্ষকগণ (আইসিটি শিক্ষক) পদ বহন করবেন। কমিটির সদস্য সংখ্যা হবে ৩১ জন।

গত ১ অক্টোবর ফুলবাড়ীয়ায় এ কমিটি গঠিত হয়েছে। এর আগে উপজেলা স্কাউটস এর নির্বাহী কমিটির এক সভা একই কর্মকর্তার সভাপতিত্বে একই স্থানে অনুষ্ঠিত হয়। এতে উপজেলা স্কাউটস উপদেষ্টা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুল মালেক সরকার, উপজেলা স্কাউটস সম্পাদক এ.কে.এম রুহুল আমিন সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা অংশ নেন।

আখাউড়া রেলওয়ে শ্রমিক লীগ অফিসে জুয়ার আসর ! ১৬ জুয়াড়ি গ্রেপ্তার

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares