| | রবিবার, ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে সফর, ১৪৪১ হিজরী |

খুলনায় ছাত্রদল কর্মী শিবলু হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন

প্রকাশিতঃ ১১:২০ অপরাহ্ণ | অক্টোবর ০৯, ২০১৯

আতিয়ার রহমান,খুলনা অফিস : সরকারি বিএল কলেজের ছাত্র ও ছাত্রদলের কর্মী আব্দুল্লাহ আল ফয়সাল শিবলু মোল্লা (২৭) হত্যা মামলায় দুই জনের যাবজ্জীবন ও ১২জন আসামীকে খালাস দেওয়া হয়েছে। গতকাল বুধবার খুলনার দ্রুত বিচার ট্রাইব্যুনাল’এর বিচারক মো: নজরুল ইসলাম হাওলাদার এ রায় ঘোষণা করেন। এ সময়ে আদালতে সকল আসামী উপস্থিত ছিলেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ২০১৭ সালের ২০ জুন রাত সাড়ে ১০টার দিকে সন্ত্রাসীরা শিবলু মোল্যাকে নগরীর দৌলতপুর দেয়ানা পূর্বপাড়া হাসপাতাল মোড়ে তার বাড়ির কাছে দাড়িয়ে থাকা অবস্থায় কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এরপর তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের বাবা ফারুকুজ্জামান বাবু মোল্যা বাদী হয়ে দৌলতপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই ইন্সপেক্টর শেখ আবু বকর ২০১৮ সালের ৮ মার্চ ১৪ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

আদালত সূত্র জানায়, শিবলু হত্যা মামলায় আসামী আরিফ শেখ (২৮) ও রহমতকে (২২) যাবজ্জীবন কারাদন্ড ও ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। অনাদায়ে আরও ১ বছরের কারাদন্ডাদেশ দিয়েছেন। এ মামলার অপর ১২ জনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের বেকসুর খালাস দেওয়া হয়েছে। তারা হলেন, মো. কাশেম (২৫), আবু হানিফ (৩৬), পুলিশ কনেস্টবল মো. গোলাম মোস্তফা ওরফে বিপ্লব (৪৫), মো. ইউসুফ (২৪), বাবু শরীফ (২৫), জসিম (২৮), শহিদুল ইসলাম (৫০), এনামুল শেখ ওরফে ইমা (২৬), জুয়েল ওরফে কসাই জুয়েল (৩০), আবুল হাসান (৪৫) ও বাবু শরীফ (২৫)।

স্থগিতাদেশ প্রত্যাহার দাবিতে গৌরীপুরে টানা আন্দোলনে ছাত্রলীগের নেতাকর্মীরা

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares