| | রবিবার, ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে সফর, ১৪৪১ হিজরী |

হালুয়াঘাটে ধর্ষিতা ও তার পরিবারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিতে গিয়ে শ্রীঘরে ধর্ষক

প্রকাশিতঃ ৮:৪৮ অপরাহ্ণ | অক্টোবর ০৯, ২০১৯

জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাটে ৪র্থ শ্রেণীর এক শিশু শিক্ষার্থী ও তার পরিবারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করতে এসে তোফাজ্জল হোসেন (৬৫) নামের এক ধর্ষককে আটক করেছেন হালুয়াঘাট থানা পুলিশ। গত সোমবার দুপুরে উপজেলার বোয়ালমারা গ্রামে ধর্ষণের এ ঘটনা ঘটে।

জানা যায়, গত মঙ্গলবার দুপুরে হালুয়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কার্যালয়ে এসে ধর্ষক তোফাজ্জল হোসেন সিনিয়র সহকারী পুলিশ সুপার আলমগীর পিপিএম এর নিকট ধর্ষিতা শিশু ও তার পরিবারের বিরুদ্ধে পাঁচ লক্ষ টাকার মিথ্যা আভিযোগ করেন। অভিযোগটি শুনার পর তাৎক্ষণিক সিনিয়র সহকারী পুলিশ সুপার আলমগীর পিপিএম ঘটনাস্থলে দুইজন পুলিশ পরির্দশককে প্রেরণ করে ঘটনার সত্যত্যা পাওয়ায় ধষৃককে আটক করেন। এ ঘটনায় ধর্ষিতা শিশুর পিতা বাদী হয়ে হালুয়াঘাট থানায় মামলা দায়ের করেন। আটককৃত তোফাজ্জল হোসেন উপজেলার বোয়ালমারা গ্রামের মৃত আঃ জব্বার মুন্সির পুত্র।

প্রাপ্ত তথ্য সূত্রে জানা যায়, গত ৫/৬দিন পূর্ব হতে ধর্ষক ঔই শিশুটিকে কায়দা পড়ানোর জন্য শিশুটির বাড়িতে আসা যাওয়া করতেন। ঘটনারদিন দুপুরে তোফাজ্জল ওই শিশুটির বাড়িতে যান। এ সময় শিশুটির মা-বাবা বাড়িতে না থাকায়। এ সুযোগে জোর করে শিশিুটির নিজ বাড়িতে ঘরের দরজা বন্ধ করে তোফাজ্জল শিশুটিকে ধর্ষণ করেন। শিশুটির ডাকচিৎকারে তার বোন ও পাশের বাড়ির লোকজন এসে ধর্ষক তোফাজ্জলকে আটক করেন। স্থানীয় সূত্রে জানা যায়, ধর্ষকে আটক করার পর প্রায় পাঁচ লক্ষ টাকা দেওয়ার আশ্বাসে ঘটনাটি ধামাচাপার চেষ্টা করেছিলেন ধর্ষক তোফাজ্জল। পরে ধর্ষিতা শিশু ও তার পরিবারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিতে গিয়ে আটক হয় সে।

এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আলমগীর (পিপিএম) জানান, ধর্ষক তোফাজ্জল নিজের অপরাধ ডাকতে তার কাছে অভিযোগ করতে এসেছিলেন। বিষয়টি সন্দেহ হওয়ায় দ্রত তদন্তের মাধ্যমে সত্য ঘটনা উদঘাটন করা হয়েছে।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, এ ঘটনায় মেয়ের বাবা বাদি হয়ে থানায় মামলা করেছেন। আটকৃত ব্যক্তিকে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও শিশুটকে মেডিকেল পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান।

হালুয়াঘাটে সন্ধার পর কোন ছাত্র বাহিরে থাকলে আটক করা হবে-ওসি বিপ্লব

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares