| | রবিবার, ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে সফর, ১৪৪১ হিজরী |

ফুলপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ

প্রকাশিতঃ ৬:২৭ অপরাহ্ণ | অক্টোবর ০৯, ২০১৯

ফুলপুর (ময়মনসিংহ)থেকে সেলিম রানা : ময়মনসিংহের ফুলপুর উপজেলার বাঘেরকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোফাজ্জল হোসেনের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার বরাবর গত ৩০ সেপ্টেবর অভিযোগ পত্র প্রেরণ করেছেন।জানা যায়, উপজেলা ছনধরা ইউনিয়নের বাঘেরকান্দা গ্রামের তুলা মিয়ার এর ছেলে বাবলু মিয়া।

অত্র বাঘেরধকান্দা সরকারী প্রাথমিক বিদ্যায়য়ের ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী। অভিযোগ সূত্রে জানা যায় ,গত ৩০ তারিখে কে বা কাহারা বাঘেরধকান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দেওয়ালে তুলা মিয়ার ছেলের নাম লিখে রাখে।দেওয়ালে লেখা নাম দেখে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোফাজ্জল হোসেন তুলা মিয়ার ছেলেকে ডেকে নিয়ে বিদ্যালয়ের সকল ছাত্রÑছাত্রীর সামনে তার মুখে কালো কালির মার্কার পেন দিয়ে কালি মেখে অপমান করে। তার পরে ওই শিক্ষার্থীকে বিদ্যালয় থেকে বের করে দেন। এই অভিযোগ আগামী ১০ অক্টোবর বাঘেরকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গনে তদন্ত কার্যক্রম অনুষ্ঠিত হবে।

হালুয়াঘাট রবিদাস ফোরামের পক্ষ থেকে বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares