| | রবিবার, ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে সফর, ১৪৪১ হিজরী |

রহমতের বৃষ্টিতে ভিজছে কাবা শরিফ ও তাওয়াফকারীরা

প্রকাশিতঃ ৫:১৭ অপরাহ্ণ | অক্টোবর ০১, ২০১৯

অনলাইন ডেস্ক :মুষলধারে বৃষ্টি হচ্ছে পবিত্র মক্কা নগরীর বায়তুল্লায়। রহমতের এ বৃষ্টিতে ভিজে ভিজে তাওয়াফ করছেন বিভিন্ন দেশ থেকে আগত ওমরাহ পালনকারীরা। কাবা শরিফের গিলাফ ভিজে ভিজে বৃষ্টি গড়িয়ে পড়ছে। এ যেন গড়িয়ে পড়ছে মহান আল্লাহর রহমতের ফোয়ারা।আল আরাবিয়া ডটনেটের একটি ভিডিওতে দেখা যায় বৃষ্টি বর্ষণের এ মনোরম দৃশ্য। বৃষ্টিতে সিক্ত হচ্ছে কাবা শরিফে গিলাফ। ভিজছে তাওয়াফকারীরা। বৃষ্টির কারণে তাওয়াফকারীদের মাঝে কোনো তাড়াহুড়ো নেই। তাওয়াফকারীরা যেন এ রহমতের বৃষ্টি গায়ে মাখতেই অপেক্ষা করছিল।

বেসরকারি খাতের মাধ্যমে বাংলাদেশি শ্রমিক যাবে মালয়েশিয়ায়

মুমিন মুসলমানের হৃদয়ের আধ্যাত্মিক পরিবেশকে আরো আবেগঘণ করে তুলেছিলো এ বৃষ্টি। মহান আল্লাহর কাছে প্রার্থনায় মগ্ন হয়েই এ রহমতের বৃষ্টি গায়ে মাখছিলো তারা।

অথচ কাবা শরিফের চত্ত্বরে প্রতি বছরই একাধিকবার বৃষ্টির জন্য নামাজ পড়া হতো। নিঃসন্দেহে এ বৃষ্টি মহান আল্লাহ রহমত হিসেবে বর্ষণ করেছেন।

বৃষ্টির অনাকাঙ্ক্ষিত কোনো সমস্যা যেন না হয় সে বিষয়ে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণের সতর্কতামূলক ব্যবস্থা রয়েছে বলে জানান মক্কার সিভিল ডিফেন্সের মুখপাত্র মেজর নায়েফ আল-শরিফ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares