| | রবিবার, ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে সফর, ১৪৪১ হিজরী |

গুজরাটে সড়ক দুর্ঘটনায় নিহত ২১

প্রকাশিতঃ ২:৫১ অপরাহ্ণ | অক্টোবর ০১, ২০১৯

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের গুজরাটে সড়ক দুর্ঘটনায় অন্তত ২১ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৫০ জন। সোমবার উত্তর গুজরাটের বনসকণ্ঠ এলাকায় একটি যাত্রীবাহী বাস উল্টে এ হতাহতের ঘটনা ঘটে। খবর এনডিটিভির।

প্রবল বৃষ্টিতে রাস্তা পিচ্ছিল হওয়ায় বাসের চালক নিয়ন্ত্রণ হারান। বাসটিতে ৭০ জন যাত্রী ছিলেন বলে জানিয়েছে পুলিশ। সব যাত্রীই একই গ্রামের বাসিন্দা ছিলেন। অম্বাজী মন্দির থেকে ফিরছিলেন তারা।

পুলিশ জানিয়েছে, আহতদের দান্তা ও পানলপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আহত ৩৫ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ঘটনাস্থলে গিয়েছেন জেলা প্রশাসক সন্দীপ সাগলে।

ওই এলাকায় গত জুনে আরেক দুর্ঘটনায় নয়জনের মৃত্যু হয়।

এ দুর্ঘটনায় শোক জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। টুইটারে তিনি বলেন, দুর্ঘটনায় মৃত্যুর খবরে আমি খুবই শোকাহত। নিহতদের স্বজনদের প্রতি আমি সমবেদনা জানাই। আহতদের পাশে থেকে সব ধরনের সাহায্য করছে স্থানীয় প্রশাসন। তাদের দ্রুত আরোগ্য কামনা করছি।

রাজ্য ও স্থানীয় প্রশাসনের সঙ্গে এ নিয়ে কথা বলেছেন বলে জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। টুইটারে তিনি লিখেছেন, গুজরাটের বাস দুর্ঘটনায় মৃত্যুর খবর পেয়ে গভীর শোকাহত। আমি স্থানীয় ও রাজ্য প্রশাসনের সঙ্গে কথা বলেছি, প্রয়োজনীয় সব ব্যবস্থা করছে তারা। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।

‘কোনো শক্তিই চীনের ভিত নাড়াতে পারবে না’

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares