| | রবিবার, ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে সফর, ১৪৪১ হিজরী |

ভালুকায় র‌্যাব-১৪ কর্তৃক ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ ২:১৩ অপরাহ্ণ | অক্টোবর ০১, ২০১৯

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ জেলার ভালুকা থানাধীন জামিরদিয়া গ্রামস্থ ডোবালিয়াপাড়া এলাকা হতে ২৩০ (দুইশতত্রিশ) পিস কথিত ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন র‌্যাব-১৪।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ সুপার মিডিয়া অফিসার মোঃ তফিকুল আলম জানান গত ৩০ সেপ্টেম্বর ২০১৯ খ্রিঃ ১৩.০৫ ঘটিকার সময় র‌্যাব-১৪, ময়মনসিংহ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ জেলার ভালুকা থানাধীন জামিরদিয়া গ্রামস্থ ডোবালিয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে সন্দেহাতীত ভাবে আসামী মোঃ ই¯্রাফিল মিয়া (৩০), পিতা- মোখলেছুর রহমান, মাতা- মনোয়ারা বেগম, সাং- তেলিগ্রাম, থানা- ফুলবাড়িয়া, জেলা- ময়মনসিংহকে গ্রেফতার করেন।

এ সময় উপস্থিত সাক্ষীর সম্মুখে গ্রেফতারকৃত আসামীর দেহ তল্লাশী করে তার হেফাজত হতে ২৩০ (দুইশত ত্রিশ) পিস গোলাপী রংয়ের কথিত মাদক ইয়াবা ট্যাবলেটসহ SYMPHONY ভাংগা মোবাইলসেট- ১ টি(মডেল- D-75 ), যারমধ্যে ১টি গ্রামীনসিম ও ১টি বাংলালিংক সিমকার্ড বিদ্যামান রয়েছে এবং নগদ-১০,৫০০/- (দশ হাজার পাঁচশত) টাকা উদ্ধার করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন।

উক্ত ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদেরবিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় ময়মনসিংহ জেলারভালুকাথানায় মামলা দায়ের এর কার্যক্রম প্রক্রিয়াধীন।

বিরামপুরে প্রাইভেটকারে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ আটক-২

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares