| | রবিবার, ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে সফর, ১৪৪১ হিজরী |

জামালপুরে ইয়াবাসহ গ্রেফতার-১

প্রকাশিতঃ ৮:৫৯ অপরাহ্ণ | সেপ্টেম্বর ৩০, ২০১৯

স্টাফ রিপোর্টার : জামালপুর জেলার সদর থানাধীন শ্রীপুর বাজার এলাকা হতে ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন র‌্যাব-১৪।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ সুপার মিডিয়া অফিসার মোঃ তফিকুল আলম জানান গত ২৮/০৯/১৯ ইং তারিখ র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প এর কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মোঃ তোফায়েল আহমেদ মিয়া ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদ এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল গত ২৮/০৯/২০১৯ ইং তারিখ ১৯:৩০ ঘটিকায় জামালপুর জেলার সদর থানাধীন শ্রীপুর বাজারস্থ কুমারিয়া পুরাতন সোনালী ব্যাংকের সামনে কাঁচা রাস্তার উপর অভিযান পরিচালনা করে এক জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ দুলাল মিয়া (২৫), পিতা- মোঃ আকরব হোসেন, মাতা- মোছাঃ জরিনা বেগম, সাং – শ্রীপুর কুমারিয়া, থানা ও জেলা-জামালপুর এবং উক্ত আসামীর দখল হতে উদ্ধারকৃত মোট ১৫ (পনের) পিছ অ্যাম্ফিটামিন যুক্ত ইয়াবা ট্যাবলেট ও একটি মোবাইল সেট উদ্ধার করেন। ধৃত আসামী বিক্রয়ের উদ্দেশ্যে অবৈধ মাদকদ্রব্য অ্যাম্ফিটামিন যুক্ত ইয়াবা ট্যাবলেট নিজ দখলে রেখে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) টেবিলের ১০(ক) ধারার শাস্তি যোগ্য অপরাধ করিয়াছে মর্মে প্রতীয়মান হয়। ধৃত আসামীর বিরুদ্ধে জামালপুর জেলার সদর থানায় র‌্যাব বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

কিশোরগঞ্জে ইয়াবাসহ গ্রেফতার-৩

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares