| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

ঝিনাইদহ ডিবি পুলিশের হাতে কোটচাঁদপুরের শীর্ষ সন্ত্রাসী ও আস্ত্র ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ১১:১৯ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৩, ২০১৯

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের কোটচাঁদপুরে ডিবি পুলিশের হাতে অস্ত্রসহ মিনারুল নামে এক সন্ত্রাসী আটক হয়েছে। সোমবার (২৩ সেপ্টেম্বর) ভোরে ঝিনাইদহ সদর উপজেলার হাজরা গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত মিনারুল ইসলাম কোটচাঁদপুর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের তোফাজ্জেল হোসেনের ছেলে।

ঝিনাইদহ গোয়েন্দা পুলিশের ওসি আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল সোমবার ভোরে সদর উপজেলার হাজরা গ্রামে অভিযান চালায়।

এসময় তারা জানতে পারে সন্ত্রাসীরা অস্ত্র-বেচা কেনা করছে। পরে ওই গ্রামের রাস্তার পার্শ্বে প্লাষ্টিক ব্যাগ হাতে দাড়িয়ে থাকা মিনারুল ইসলামকে আটক করে ডিবি পুলিশ।

এ সময় তার ব্যাগ তল্লাসী চালিয়ে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করে। এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকি সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পুলিশ আরও জানান, আটককৃত মিনারুল অস্ত্র বিক্রি করার জন্য ওই গ্রামে অবস্থান নেওয়ার কথা স্বীকার করেন। তিনি আরও জানান, তার বিরুদ্ধে কোটচাঁদপুর থানায় একটি ডাকাতি মামলা রয়েছে।

খুলনায় ওসিসহ পাঁচ পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা

 

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares