| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

বান্দরবানে নিবন্ধনকৃত মহিলা সমিতি ভিত্তিক ব্যতিক্রমী ব্যবসায়ী নারী উদ্যোক্তাদের সনদপত্র বিতরণ

প্রকাশিতঃ ১১:১৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৩, ২০১৯

ওসমান গনি,বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে নিবন্ধনকৃত মহিলা সমিতি ভিত্তিক ব্যতিক্রমী ব্যবসায়ী উদ্যোগ (জয়িতা-বান্দরবান) কর্মসূচীর আওতায় প্রশিক্ষণপ্রাপ্ত নারী উদ্যোক্তাদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে বান্দরবান অরুণ সারকী টাউন হলে অতিরিক্ত জেলা প্রশাসক মো. শামীম হোসেন এর সভাপতিত্বে সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণপ্রাপ্ত নারী উদ্যোক্তাদের মাঝে এই সনদপত্র বিতরণ করেন মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক(অতিরিক্ত সচিব) বদরুন নেছা। এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন,মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মসুচী পরিচালক পারভীন সুলতানা,মহিলা বিষয়ক অধিদপ্তরের বান্দরবানের উপ-পরিচালক অতিয়া চৌধুরী আরো উপস্থিত ছিলেন বন্ধন সোসাইটির পরিচাক সানজিদা খানমসহ জয়িতা বান্দরবানের বিভিন্ন সমিতির নারী নেত্রীরা। ট্রেনিং টির পরিচালনার দায়িত্ব পান বন্ধন সোসাইটি।

অনুষ্ঠানে টেক্সটাইল,নকশঁী কাথা,এগ্রিকালচার ফুড প্রসেসিং ,ফ্যাশন ডিজাইনসহ বিভিন্ন ট্রেড্রে ২শত ৫০ জন নারী উদ্যোক্তাদের মাঝে এই সনদপত্র বিতরণ করা হয়।

অনুষ্টানের শেষ পর্যায়ে জয়ীতা বান্দরবানের বিভিন্ন সমিতির সদস্যদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়।

খুলনায় কয়রায় নদী ভাঙন আতংকে নদীর পাড়ের মানুষ

 

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares