| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় কৃষক আহত

প্রকাশিতঃ ১০:১১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৩, ২০১৯

গোবিন্দ দেব জগন্নাথপুর প্রতিনিধি :  সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রতিপক্ষের হমলায় আহত হয়েছেন লেচু মিয়া (৩৫) নামের এক কৃষক। তিনি জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামের আবদুল মন্নানের ছেলে। রোববার রাতে জগন্নাথপুরের রাণীগঞ্জ ইউনিয়নের নারিকেল তলা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, গরুর ঘাস খাওয়া নিয়ে নারিকেল তলা গ্রামের আবদুল হক ও মামুন মিয়ার মধ্যে কথা কাটাকাটি ও হাতাহতির ঘটনা ঘটে। এরই জের ধরে রোববার (২২ সেপ্টেম্বর) রাত ৮ টার দিকে নারিকেল তলা পয়েন্টে প্রতিপক্ষের হামলায় মামুন মিয়ার ভাই কৃষক লেচু মিয়ার উপর জগন্নাথপুরের রাণীগঞ্জ ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার কালামের নেতৃত্বে হামলা চালায় ১০/১৫ জন লোক। এসময় লেচু মিয়ার সাথে থাকা ংঁসংঁহম ং৭ বফমব মোবাইল এবং নগদ ৪ হাজার ৭শ’ টাকা এবং তাহার আপন চাচাতো ভাই যমির মিয়ার ২ হাজার ৩শ’ ছিনতাই করে নিয়ে যায় কালাম বাহিনী। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা জগন্নাথপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

স্থানীয়রা জানান, জগন্নাথপুরের রাণীগঞ্জ ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার কালাম মিয়ার নিহস্ব বাহিনী রয়েছে। এই বাহিনী দিয়েই তিনি এলাকার মানুষের সাথে অন্যায়-অত্যাচার করে আসছেন। তবে এসব বিষয়ে এলাকার লোকজন কথা বলতে ভয় পান। কারণ কেউ কালাম মিয়ার বিরুদ্ধে কথা বললেই চলে নির্যাতন। তবুও মানুষ অসহ্য হয়ে তার বিরুদ্ধে জগন্নাথপুর থানায় একাধিকবার অভিযোগ করেছেন। এমনকি এসব অভিযোগের প্রেক্ষিতে মামলাও হয়েছে।

জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

হালুয়াঘাটে স্কুলছাত্রীকে শ্রীলতাহানির অভিযোগে প্রধান শিক্ষক আটক

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares