| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

হালুয়াঘাটে স্কুলছাত্রীকে শ্রীলতাহানির অভিযোগে প্রধান শিক্ষক আটক

প্রকাশিতঃ ৮:৩৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৩, ২০১৯

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধুরাইল ইউনিয়নের চকমোকামিয়া শহীদ খাজা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মফিজ উদ্দিনকে আজ সোমবার অপরাহ্নে এক স্কুলছাত্রীকে শ্রীলতাহানির অভিযোগে আটক করেছেন হালুয়াঘাট থানা পুলিশ।

জানা যায়, সোমবার সকালে স্কুলছাত্রী মডেল টেষ্ট পরিক্ষায় অংশ গ্রহণ করতে চরগোরকপুর প্রাথমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পর শিক্ষক মফিজ উদ্দিন স্কুলছাত্রীকে বিদ্যালয় সংলগ্ন স্থানে রেন্টিগাছের পাশে শ্রীলতাহানির চেষ্টা করেন।

এ সময় মেয়েটির ডাকচিৎকারে অন্যান্য শিক্ষার্থীরা ও সহকারী শিক্ষকগণ ছুটে গেলে শিক্ষক মফিজ উদ্দিন পালিয়ে যায়। পরে ঘটনাটি স্থানীয়দের মাঝে জানাজানি হওয়ায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এ ঘটনার খবর পেয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আলহাজ্ব হোসাইন মোহাম্মদ ফারুক সহকারী শিক্ষা কর্মকর্তা মোশারফ হোসেন ও গোলাম মোস্তফা খানকে ঘটনার তদন্ত করার জন্য ঘটনা স্থলে প্রেরণ করেন। স্থানীয়রা জানান, শিক্ষক মফিজ উদ্দিন ইতিপূর্বে ছাত্রীদের সাথে এরকম একাদিক ঘটনা ঘটিয়েছেন। তদন্ত পূর্বক মফিজ উদ্দিনের শাস্তি দাবী করেন।

এ বিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আলহাজ্ব হোসাইন মোহাম্মদ ফারুক এ প্রতিবেদকে বলেন, খবর পেয়ে দুই জন সহকারী শিক্ষা কর্মকর্তাকে ঘটনার তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ প্রদান করেন। প্রাথমিক ভাবে ঘটনার সত্যতা পাওয়ায় শিক্ষক মফিজ উদ্দিনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেছেন।

এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস বলেন, স্কুল শিক্ষাথীকে শ্রীলতাহানির অভিযোগে শিক্ষক মফিজ উদ্দিনকে আটক করা হয়েছে। স্কুল শিক্ষাথীর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজাউল করিম বলেন, ঘটনাটি শুনার পর উপজেলা শিক্ষা কর্মকর্তাকে তদন্ত পূর্বক বিভাগীয় ও প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেছেন বলে জানান।

উল্লেখ যে, উক্ত শিক্ষকের বিরুদ্ধে স্লিপ প্রকল্পের টাকা আত্নসাৎ ও বই বিক্রির অভিযোগ রয়েছে বিদ্যালয়ের কোমলমতি শিশু শিক্ষার্থী ও অভিবাবকদের।

হালুয়াঘাট প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares