| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

ঝালকাঠিতে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে জেলা পুলিশের মত বিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:৫৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২২, ২০১৯

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে আসন্ন দূর্গাপূজা উপলক্ষে জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২২ সেপ্টম্বর) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সভা কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা পুলিশের আয়োজনে ঝালকাঠি জেলা পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের সভাপতিত্বে আসন্ন দুর্গোৎসবকে সামনে রেখে পূঁজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভা করেছে জেলা পুলিশ।

সভায় ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, পূঁজাকে সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার লক্ষ্যে মাদক বিরোধী অভিযান, বেপরোয়া মোটরসাইকেল চালানোর বিরুদ্ধে অভিযান চালানো হবে।

পূঁজা চলাকালীন সময় বিকেল চারটা থেকে রাত ১০টা পর্যন্ত শহরে ট্রাক প্রবেশ নিষিদ্ধ করা হয়। সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য শহরের বিভিন্ন স্থানে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। পুলিশ এই ক্যামেরার মাধ্যমে নজরদারী করবে। প্রতিটি মন্ডপে পূঁজা উদযাপনে ব্যাপক নিরাপত্তা দেওয়া হবে।

উক্ত সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, অতিরিক্ত পুলিশ সুপার এম এম মাহমুদ হাসান, সহকারী পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন, জেলা পূঁজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট তপন কুমার রায় চৌধুরী, সাধারণ সম্পাদক তরুন কর্মকার, সদর উপজেলা পূঁজা উদযাপন পরিষদের সভাপতি প্রকৌশলী দিলীপ হালদার ও নলছিটি উপজেলা পূঁজা উদযাপন পরিষদের সভাপতি জনার্ধন দাস।

সভা শেষে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন আসন্ন শারদীয় দূর্গা পূজা ২০১৯ উপলক্ষে বিভিন্ন মন্ডব ঘুরে পূজা উদযাপনের পূর্ব প্রস্তুতি পরিদর্শন করেন ।

চার দিনের সফরে ঢাকায় ভারতীয় নৌবাহিনী প্রধান

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares