| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে ৮ হাজার পিস ইয়াবা ও ৬ হাজার পিস মলমসহ আটক-১

প্রকাশিতঃ ৬:১৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২২, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে ; চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় বিজিবির দু’টি পৃথক অভিযানে ৮ হাজার পিস ইয়াবা ও ৬ হাজার পিস ভারতীয় ব্যাথানাশক মলমসহ আসমাউল হক (২৪) নামে এক যুবক গ্রেফতার হয়েছেন।

তিনি শিবগঞ্জের খাসেরহাট কালিগঞ্জ গ্রামের এনামুল হকের ছেলে। আজ রোববার দুপুর ১টা ও বেলা ১১ টার দিকে অভিযানগুলো চালানো হয়।

চাঁপাইনবাবগঞ্জে ৫৩’বিজিবি ব্যাটালিয়ন পরিচালক লে. কর্নেল মাহবুবুর রহমান খান জানান, রোববার দুপুরে ওয়াহেদপুর বিওপি টহল দল সীমান্তের ২শ’গজ ভেতরে পাকা ইউনিয়নের কালুপাড়া মাঠ নামক এলাকায় অভিযান চালায়। অভিযানে পরিত্যক্ত অবস্থায় ২৪ লক্ষ টাকা জব্দ মূল্যের ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার হয়।

এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। এর আগে বেলা ১১টার দিকে মনাকষা বিওপি টহল দল মনাকষা ঈদগাহ মাঠ নামক এলাকায় মাদকবিরোধী অভিযান চালায়। কিন্তু অভিযানে চোরাচালানের মাধ্যমে আনা ৬ হাজার পিস ভারতীয় ম্যান্থ্যাবাম প্লাস (ব্যাথানাশক মলম) সহ গ্রেফতার হয় আসমাউল। তাকে জব্দ মালামাল সহ মামলা দিয়ে শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান লে. কর্নেল মাহবুব।

ময়মনসিংহে ওয়ারেন্টভুক্ত দুই পলাতক আসামী গ্রেফতার

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares