| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

রাজনীতিতে শিবলী সাদিক এমপি’র অবদান অবিস্মরণীয়

প্রকাশিতঃ ৫:৫৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২২, ২০১৯

জাকিরুল ইসলাম, বিরামপুর, (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর- ৬ আসনের সকল জনগণের কাছে বর্তমান সংসদ সদস্য, ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য শিবলী সাদিক এমপি শ্রদ্ধাভাজন ও ভালবাসার প্রতীক। তার প্রতি সাধারন মানুষের বিশ্বাস ও ভক্তি অপরিসীম।

রাজনীতি থেকে শুরু করে মানুষের কল্যানে আত্মত্যাগ করে চলেছেন তিনি। রাজনৈতিক অঙ্গনে তার কর্ম চাঞ্চল্য মুখরিত সবাই। জনগণের মুক্তির জন্য রাজপথ থেকে শুরু করে সর্বত্র ছিল তার সংগ্রামী পদচারনা। তৃনমূল পর্যায় থেকে শুরু করে সকল নেতা কর্মীদের সঙ্গে গভীর আত্মিক সুসম্পর্ক রয়েছে। বিনয়, মানবতাবোধ ও অসহায় গরিব লোকজনকে সহায়তায় কাজ করে আসছেন, সে জন্য এলাকাবাসী সত্যিকারেই তাকে ভালবাসে। দেশে রাজনৈতিক অস্থিতিশীলতার সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জঙ্গী, সন্ত্রাস, দুর্নীতি, বৈষম্যর বিরুদ্ধে বলিষ্ঠ ভূমিকা রাখেন।

দলের দুঃসময় তিনি কান্ডারী হিসাবে দলে বিশেষ অবদান রাখেন। নেতা, নেত্রী, কর্মীদের প্রতি সম্পর্ক যোগাযোগে তিনি ছিলেন সর্বদা সক্রিয়। তিনি সংগ্রাম করে চলছেন অসম্প্রদায়িক রাষ্ট্র গড়ার লক্ষ্যে সংগ্রাম করে যাচ্ছেন সামজ্যবাদের বিরুদ্ধে। তিনি এলাকাবাসীর সুখে দুঃখের বন্ধু। তৃনমূল নেতাকর্মীদের সাথে সব সময় যোগাযোগ ও সুসম্পর্ক বন্ধন সৃষ্টি করে রাজনৈতিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।

বিশেষ করে দলীয় ও সামাজিক কর্মকান্ডে অংশগ্রহনের মাধ্যমে নজর কেড়েছে সবার। তার নিজ এলাকা থেকে শুরু করে সর্বত্র সকল সম্প্রদায়ের যে কোন উৎসব, অনুষ্ঠানে অংশ গ্রহনের মধ্যে একটি ভ্রাতৃত্ববোধ,সাম্য প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন।

শান্তি ও উন্নয়নের জন্য জঙ্গী নির্মূলের বিরুদ্ধে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সফল এই রাজনৈতিক ব্যক্তিত্ব দারিদ্র্য বিমোচনে নিজ এলাকায় বিভিন্ন প্রকল্পে অনেক অনুদান দিয়েছেন। স্কুল, কলেজ, মাদ্রাসা, রাস্তাঘাট উন্নয়নে তার অবদান রাজনীতিতে অবিস্মরনীয় হয়ে থাকবে।

বিরামপুরে ফেন্সিডিল উদ্ধার” তিন মাদক ব্যবসায়ী আটক

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares