| |

থানায় জিডি থাকা সত্ত্বেও সাংবাদিকের মোবাইল উদ্ধারে নেই কোন অগ্রগতি

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 12:23 am | July 27, 2017

বিশেষ প্রতিনিধিঃ রাজধানীর উত্তরা আজমপুর হইতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর যাওয়ার পথে গত ১২/১০/২০১৪ইং তারিখ সকাল আনুমানিক ১০ টার সময়, দৈনিক গণতদন্ত পত্রিকার সিনিয়র সাংবাদিক মোঃ শামীম চৌধুরীর একটি ব্যক্তিগত ব্যবহৃত মোবাইল (স্মাট ফোন ) হারিয়ে যায়।

এ বিষয়ে খোজ নিয়ে জানা যায়,মোবাইল হারানো সংক্রান্ত বিষয়ে সাংবাদিক শামীম চৌধুরী উত্তরা পুব্র্ থানায় একটি জিডি দায়ের করেন। জিডি নং ৪৮১,তারিখঃ ১৩/১০/২০১৪ ইং,মোবাইল ক্রয়ের তারিখঃ ৪/০৮/২০১৪ ইং,ক্রয়ের দোকানঃ আর টেলি কমিউনিকেশন,দোকান নং ১৯ (তৃতীয় তলা) রাজলক্ষী কমপ্লেক্স,উত্তরা ঢাকা। ব্রান্ডঃ ওয়ালটন,মড়েল নং জিএইচ+,ওগঊও ঘঙ.১-৩৫১৮৫৭০৬৬২৫২১১৩,ওগঊও ঘঙ.২-৩৫১৮৫৭০৬৬৩২৪২৫০,কিন্তু বিগত প্রায় ৩ বছর পার হয়ে গেলেও অদ্যাবদি মোবাইল টা উদ্ধার হয়নি। এবং প্রশাসনের সংশ্লিষ্ট শাখার সহযোগীতা চাওয়ার পরেও উদ্ধারে কোন প্রকার অগ্রগতি নেই বললে চলে।

এ বিষয়ে উত্তরা পুব্র্ থানায় একাধিক বার যোগাযোগ করা হলে জানায় মোবাইল উদ্ধারে আমাদের চেষ্টা অব্যাহত আছে, উদ্ধার হলে জানানো হবে। মোবাইলটি উদ্ধার হবে কিনা এ বিষয়ে নিশ্চিত হতে পারছেন না ভুক্তভোগী।

মোবাইলটি উদ্ধারে ভুক্তভোগী প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!