| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

ঝালকাঠিতে ‘দেশটাকে পরিষ্কার করি’ দিবস শপথ পাঠ

প্রকাশিতঃ ১০:২৯ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২১, ২০১৯

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে “আমার এলাকা, আমার হাতেই হোক পরিষ্কার” এই স্লোগানকে সামনে রেখে ঝালকাঠির বিভিন্ন ছাত্র/ছাত্রী, অভিভাবক ও সরকারি কর্মকর্তা-কর্মচারীর উপস্থিতিতে ” দেশটাকে পরিষ্কার করি দিবস ” উপলক্ষে জেলা প্রশাসক শপথ বাক্য পাঠ করান।

শনিবার (২১ সেপ্টেম্বর ) ঝালকাঠি জেলা প্রশাসন কার্যালয় সম্মুখে সংশপ্তকের প্রতিষ্ঠাতা ও পরিবর্তন চাই এর জেলা সমন্বয়কারী নবানিতা জাহান তানহার সভাপতিত্বে সকলের উপস্থিতিতে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসন জোহর আলী দিসবটির উদ্ভোধন করেন এবং সেই সাথে সম্মিলিত ভাবে জেলা প্রশাসকের নেতৃত্বে এ সপথ বাক্য পাঠ করান।

পরিবর্তন চাই’ এর উদ্যোগে ও ‘সংশপ্তক’ এর ব্যবস্থাপনায় দিবসটি উপলক্ষে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়। দিবসটি উপলক্ষে ঝালকাঠি জেলা পরিষদ সদস্য শারমিন মৌসুমী , টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি হেমায়েত উদ্দিন হিমু, ছাত্রলীগ নেতা আ ফ আজিম তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

শিশু উদ্ধার করে ডিআইজির নিকট পুরুস্কার পেলেন ওসি মনিরুজ্জামান

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares