| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪১ হিজরী |

বরিশালে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশিতঃ ৭:২১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৭, ২০১৯

নিজস্ব প্রতিবেদক  : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ (অনুর্ধ-১৭) ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে জাতীয় সঙ্গীতের মধ্যদিয়ে বেলুন ও পায়রা উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধণ করেন অনুষ্ঠানের প্রধানঅতিথি বরিশাল বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মুহাম্মদ ইয়ামিন চৌধুরী।

জেলা পর্যায়ের এ টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন-বরিশাল রেঞ্জের উপ-মহা পুলিশ পরিদর্শক মোঃ শফিকুল ইসলাম পিপিএম, বিপিএম (বার), মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ ইউনুস প্রমুখ।

ছয়দিনের এই টুর্নামেন্টে জেলার দশটি উপজেলা বরিশাল সদর, মেহেন্দিগঞ্জ, উজিরপুর, বাকেরগঞ্জ, গৌরনদী, বানারীপাড়া, আগৈলঝাড়া, বাকেরগঞ্জ, মুলাদী ও হিজলা থেকে কিশোর ও কিশোরী খেলোয়ারের দল অংশগ্রহণ করবে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares