| | বুধবার, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই সফর, ১৪৪১ হিজরী |

মিউজিক ভিডিও অ্যালবাম‘রং’ এর উদ্বোধন করলেন স্পিকার

প্রকাশিতঃ ৯:৩২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৩, ২০১৯

স্টাফ রিপোর্টার : জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, বাংলাদেশের প্রতিনিধিত্বকারী নতুন প্রজন্মের মেধাবী শিল্পীদের হাত ধরে বাংলা গান দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক পর্যায়ে আরও সম্প্রসারিত হবে। এসময় বাংলা গানের সুখ্যাতি ছড়িয়ে দিতে সকলকে সচেষ্ট হওয়ার আহবান জানান তিনি। ঢাকার হোটেল আমারীতে মিউজিক ভিডিও অ্যালবাম‘রং’ এর উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

স্পিকার বলেন, জাতীয় ও আন্তর্জাতিক পরিসরে বাংলা গানকে নতুনরুপে উপস্থাপন করতে বেশ কিছু উদ্যোগ ইতোমধ্যে গ্রহণ করা হয়েছে। সে ধারাবাহিকতায় চিত্রনায়িকা নিপুণের প্রথম মিউজিক ভিডিও অ্যালবাম ‘রং’এর উদ্বোধন হলো আজ। এ উদ্যোগ সংগীত জগতে অনুকরণীয়। পরে স্পিকার কেক কেটে মিউজিক ভিডিও অ্যালবাম ‘রং’ এর শুভ উদ্বোধন করেন। অনুষ্ঠানে চিত্রনায়িকা নিপুণ, কণ্ঠশিল্পী পলিন, চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, সায়মন, ইমন, চিত্রনায়িকা পপি, পূর্ণিমা, অপু বিশ্বাস, সঙ্গীত পরিচালাক শওকত আলী ইমন, সিএমভির কর্ণধার শেখ শাহেদ আলী পাপ্পু উপস্থিত ছিলেন। ‘র’ শিরোনামের অ্যালবামে কন্ঠ দিয়েছেন কন্ঠ শিল্পী পলিন আর মডেলহয়েছেন নিপুন

‘রং’ শিরোনামের অ্যালবাম প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ব্যানারে মুক্তি পেয়েছে। গানের কথা লিখেছেন এ মিজান। সঙ্গীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন। গানের ভিডিও যৌথভাবে নির্মাণ করেছেন ভারতীয় নির্মাতা-কোরিওগ্রাফার বব ও পবন শেঠি। আকর্ষণীয় এ অ্যালবামটি স্পন্সর করেছে আমিন মোহাম্মাদ ফাউন্ডেশন ও ইউএস কার্গোসহ কয়েকটি দেশীয় সংস্থা।

ডিএমপি’র নতুন কমিশনার শফিকুল ইসলামের দায়িত্ব গ্রহণ

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares