| | রবিবার, ৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে মুহাররম, ১৪৪১ হিজরী |

মারা গেলেন দুদক পরিচালকের দগ্ধ স্ত্রী

প্রকাশিতঃ ৫:২৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১২, ২০১৯

নিউজ ডেস্ক: রাজধানীর উত্তরায় নিজ বাসায় অগ্নিদগ্ধ হওয়া দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক মোহাম্মদ ইউসুফের স্ত্রী তানিয়া মারা গেছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানা গেছে।

ঢাকা-ময়মনসিংহ দিয়ে শুরু হচ্ছে অনলাইন জিডি

উত্তরা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম সিদ্দিকী বলেন, সকাল সাড়ে ১০টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তানিয়া। আমরা অগ্নিকাণ্ডের কারণ ও তার মৃত্যুর কারণ ক্ষতিয়ে দেখছি।তানিয়ার স্বামী বর্তমানে দুদক পরিচালক ইউসুফ এর আগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেছেন। সে সময় তিনি আলোচনায় আসেন।

বিমান দুর্ঘটনার কারণ অনুসন্ধান কোর্সের সনদ বিতরণ

এছাড়া সিলেট কারাগারের সাবেক ডিআইজি (প্রিজন) পার্থ গোপাল বণিকের বিরুদ্ধে ঘুষ, দুর্নীতির অভিযোগে অনুসন্ধান শুরুর পর তার তার বাসায় অভিযানেও নেতৃত্ব দিয়েছিলেন তিনি। ওই অভিযানে পার্থের বাসা থেকে ৮০ লাখ টাকা উদ্ধার করা হয় বলে খবর রয়েছে।

‘সেফ সিটি প্রকল্প’ শিগগিরই যাচ্ছে পরিকল্পনা কমিশনে

উল্লেখ্য, বুধবার সন্ধ্যায় উত্তরায় দুদক পরিচালক মোহাম্মদ ইউসুফের বাসায় আগুন লাগে। তবে ফায়ার সার্ভিস পৌঁছানোর আগেই ওই আগুন নিভিয়ে ফেলা হয়। তবে আগুনে দগ্ধ হন ইউসুফের স্ত্রী।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares