| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র আইনে এক যুবকের ১০ বছরের কারাদণ্ড

প্রকাশিতঃ ২:৫৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১০, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র আইনে দায়ের করা একটি মামলায় আমিরুল ইসলাম (৩৫) নামে একজনকে ১০ বছর সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ স্পেশাল ট্রাইবুনাল-২ এর বিচারক শওকত আলী একমাত্র আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। দণ্ডিত আমিরুল ইসলাম জেলার শিবগঞ্জ উপজেলার সাতরশিয়া মধ্যপাড়া গ্রামের খইবুর রহমানের ছেলে।

সরকারি আইনজীবী আঞ্জুমান আরা বেগম জানান, ২০১২ সালের ৯ ডিসেম্বর রাত পৌনে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের বিশ্বরোড মোড় এলাকায় র‌্যাবের অভিযানে একটি বিদেশী পিস্তল, দুটি ম্যাগজিন ও ২৪ রাউন্ড গুলিসহ গ্রেফতার হন আমিরুল। এ ঘটনায় পরদিন ১০ ডিসেম্বর সকালে সদর থানায় র‌্যাব-৫ রাজশাহীর ডিএডি শামসুল আলম মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও র‌্যাব-৫ রাজশাহীর এসআই রেজাউল করিম ২০১৩ সালের ১০ জানুয়ারি আদালতে আমিরুলকে একমাত্র অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন। ৭ জনের সাক্ষ্য, প্রমাণ ও শুনানির পর ট্রাইবুনাল আসামি আমিরুল ইসলামকে অবৈধ পিস্তল, গুলি ও ম্যাগজিন বিক্রির উদ্দেশ্যে নিজ দখলে রাখার অপরাধে দোষি সাব্যস্ত করে দণ্ডাদেশ ঘোষণা করেন। আসামি পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাড. তাহির জামিল।

গুইমারায় কম্পাউন্ডারের ভয়ে আতংকিত প্রাণি সম্পদ কেন্দ্রের কর্মকর্তা কর্মচারীরা

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares