| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

স্কুলছাত্রীকে অপহরণ করে রাতভর গণধর্ষণ : প্রধান আসামি গ্রেফতার

প্রকাশিতঃ ৬:২০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৯, ২০১৯

অনলাইন ডেস্ক :লক্ষ্মীপুরের রায়পুরে মামার বাড়িতে যাওয়ার সময় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে পরিত্যক্ত বাড়িতে আটকে রেখে রাতভর গণধর্ষণের ঘটনায় মূল হোতা রাজীব হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। বোরবার রাতে অভিযান চালিয়ে উপজেলার ঝাউডগী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে বোরবার রাতেই নির্যাতিত ওই ছাত্রীর বাবা বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে এ মামলা করেন।গ্রেফতার রাজীব হোসেন ওই মামলার প্রধান আসামি। তিনি উপজেলার চর জাঙ্গালিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের আলমগীর হোসেনের ছেলে। মামলার অন্য আসামিরা হলেন একই এলাকার রাকিব ও হৃদয়।

গ্রীষ্মের প্রচণ্ড দাবদাহে ফ্রান্সে ১৫০০ জনের মৃত্যু

এদিকে সোমবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য ওই ছাত্রীকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় ওই ছাত্রী তার মামার বাড়িতে যাচ্ছিল। পথে মেঘনা বাজার এলাকা থেকে তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায় চর জাঙ্গালিয়া এলাকার বখাটে যুবক রাজীব, রাকিব ও হৃদয়। তারা পার্শ্ববর্তী একটি পরিত্যক্ত বাড়িতে আটকে রেখে ওই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। এক পর্যায়ে ছাত্রীটি অচেতন হয়ে পড়লে ধর্ষকরা তার হাত-পা বেঁধে ফেলে রেখে পালিয়ে যায়।

পরে শনিবার রাতে স্থানীয়রা ওই বাড়িতে হাত-পা বাঁধা অবস্থায় তাকে দেখতে পায়। পরিচয় নিশ্চিত হয়ে ওই ছাত্রীর অভিভাবকদের খবর দেয়া হলে পরিবারের সদস্যরা গিয়ে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বাড়ি নিয়ে যায়।

এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া বলেন, গণধর্ষণের ঘটনায় ছাত্রীর বাবা মামলা করেছেন। প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। এদিকে ডাক্তারি পরীক্ষার জন্য ওই ছাত্রীকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares