| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

গুইমারায় গন্যমান্য ব্যাক্তিবর্গের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

প্রকাশিতঃ ৫:৪৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৯, ২০১৯

আব্দুর রহিম, জেলা প্রতিনিধি খাগড়াছড়ি : পার্বত্য খাগড়াছড়ির গুইমারা উপজেলায় নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা মেজিস্ট্রেট প্রতাপ চন্দ্র বিশ্বাস স্থানীয় উপজেলা পরিষদ চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান, সাংবাদিক ও গন্যমান্য ব্যাক্তিবর্গের সাথে মতবিনিময় সভা করেন। রবিবার ৯ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৩ টায় গুইমারা উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় নবাগত জেলা প্রশাসক মহোদয়কে গুইমারা উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগি সংগঠন ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

সভায় প্রধান অতিথি নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা মেজিস্ট্রেট প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেন, সেবা আপনার অধিকার। যে কোন সরকারী অফিসে নির্বিগ্নে আপনারা সেবা গ্রহন করবেন। যদি কোথাও আপনারা কোন হয়রানি হন আমাকে জানাবেন আমি সর্বদা আপনাদের সেবায় নিয়োজিত। দেশ এগিয়ে যাচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। উন্নয়নের এ মহাযাত্রায় আপনিও একজন গর্বিত অংশিদার। কারণ এ দেশটা আমাদের সকলের। কাঁধে কাঁধ মিলিয়ে দেশের উন্নয়নে কাজ করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

সভায় অন্যান্নদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান উশেপ্রু মার্মা, গুইমারা ২২ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক বিকাশ চন্দ্র দাশ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, উপজেলা মৎস্য কর্মকর্তা সুদৃষ্টি চাকমা, গুইসারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিদ্যুৎ কুসার বড়ুয়া, গুইমারা প্রেসক্লাবের সদস্য দিদারুল আলম, গুইমারা সরকারী কলেজের অধ্যক্ষ নাজিম উদ্দিন সহ অনেকেই।

সভায় সভাপতির সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত উপজেলা প্রশাসক তুষার আহম্মেদ বলেন। আপনাদের যেকোন সমস্যা আপনারা আমাকে নির্বিগ্নে বলবেন। আমি সর্বদা আপনাদের সেবায় প্রস্তুত। উপজেলার উন্নয়ন, ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তিনি সকলের সহযোগিতাও কামনা করেণ।

এরপর তিনি গুইমারা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক মহোদয়কে শুভেচ্ছা স্মারক প্রদান করে সভার সমাপ্তি ঘোষনা করণ।

রাষ্ট্রপতির সাথে দেখা করেছেন কেনিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares