| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

টেলিভিশনে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ,সরাসরি সম্প্রচার করবে বাংলা টিভি

প্রকাশিতঃ ৪:৫৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৯, ২০১৯

স্পোর্টস ডেস্ক : তাজিকিস্তানের দুশানবে থেকে আগামীকাল বিশ্বকাপ বাছাইয়ে বাংলাদেশের প্রথম ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলা টিভি।

কাল বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ে বাংলাদেশের প্রথম ম্যাচ। প্রতিপক্ষ আফগানিস্তান। তাজিকিস্তানের দুশানবেতে বাংলাদেশ সময় রাত আটটায় শুরু হবে খেলাটি। খেলাটি সরাসরি সম্প্রচার করবে বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলা টিভি। ম্যাচটি আফগানিস্তানের মাটিতেই অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু নিরাপত্তা-শঙ্কা থাকায় খেলাটি হচ্ছে তাজিকিস্তানে।

এই ম্যাচটি ছাড়াও বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের বাকি সাতটি ম্যাচও বাংলা টিভি সরাসরি সম্প্রচার করবে।

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ে এশিয়া অঞ্চলে গ্রুপ ‘ই’তে খেলছে বাংলাদেশ। আফগানিস্তান ছাড়া গ্রুপে বাংলাদেশের অন্য তিন প্রতিপক্ষ ভারত, ওমান ও এশিয়ান চ্যাম্পিয়ন কাতার।

এই গ্রুপে বাংলাদেশ বাদে বাকি দলগুলো ইতিমধ্যেই একটি করে ম্যাচ খেলে ফেলেছে। গুয়াহাটিতে ওমান ২-১ গোলে হারিয়েছে ভারতকে। দোহায় কাতারের বিপক্ষে আফগানিস্তান হেরেছে ৬-০ গোলে।

রাণীনগরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares