| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

ভালুকায় বহুতল ভবন দখলের চেষ্টা

প্রকাশিতঃ ৪:৫০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৯, ২০১৯

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:- ময়মনসিংহের ভালুকা উপজেলার ভরাডোবা ইউনিয়নের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে ভরাডোবা বাসস্ট্যান্ডে জমি সহ একটি ভবন দখলের চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে রবিবার সকালে।

জানা যায়, উপজেলার ভরাডোবা ইউনিয়নের মৃত: আবুল হাশেমের ছেলে বাচ্চু মিয়া ভরাডোবা মৌজার ১২৪৪ নং দাগে প্রায় ৮০ লাখ টাকা মূল্যের .৮ শতাংশ জমির মাঝে দু’ তলা ছাদ নির্মাণ করেন। রবিবার সকালে ওই ভবনে তার ফুফাত বোনের জামাই সুমন, ফুফাত ভাই একই গ্রামের সিরাজুল হকের ছেলে শফিকুল ইসলাম ও রফিকুল ইসলাম দলবল নিয়ে জোরপূর্বক ওই জমিসহ ভবন দখলের চেষ্টা করেন। এ সময় স্থানীয় লোকজন বাঁধা দিয়ে জবরদখল রুখে দেয়।

বাচ্চু মিয়া জানান, আমি উত্তরাধিকা সূত্রে ভরাডোবা মৌজার ১২৪৪ নং দাগে ৮.৫০শতাংশ জমি মালিক। বংশপরমপরায় আমরা ওই জমি ভোগ দখল করে আসছি। এ ছাড়াও ওই জমিতে আমার পাকা দু’তলা রয়েছে। রবিবার সকালে সুমন,শফিকুল ইসলাম ও রফিকুল ইসলামের নেতৃত্বে ওই জোরপূর্বক পুর্বক দখলের চেষ্টা করে।  অভিযুক্ত শফিকুল ইসলাম জানান, জমি নিয়ে দির্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। আমরা ওই জমির মালিক।

স্থানীয় আবুল হাসেম জানান, আমরা দেখেছি বাচ্চু ওই জমি ভবনটি নির্মাণ করছে। রোববার দেখি বাচ্চুর আতœীয় স্বজনরা ভবনটি দখলের চেস্টা করে। রক্তক্ষিয় সংঘর্ষ ও গোলযোগ হওয়ার আশঙ্কায় উভয় পক্ষকে কাগজপত্র নিয়ে স্থানীয় ভাবে বসতে বলছি।
ভরাডোবা ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম তরফদার জানান, দীর্ঘদিন যাবৎ ওই জমিটি নিয়ে দুই পক্ষের মাঝে বিরোধ চলে আসছে। একাধিক শালিস করেও কোন নিষ্পত্তি করা যায়নি। উভয় পক্ষের সাথে কথা হয়েছে। তাদের নিয়ে বসে সমাধান করা হবে।

নিষিদ্ধ পলিথিনমুক্ত গৌরীপুর ঘোষণা করতে আলোচনা সভা

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares