| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

পটিয়ায় স্কুল ছাএী অপহরণের দেড় মাসেও উদ্ধার করতে পারেনি পুলিশ

প্রকাশিতঃ ৯:১৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৮, ২০১৯

পটিয়া (চট্টগ্রাম)থেকে সেলিম চৌধুরীঃ- চট্টগ্রামের পটিয়া খলিলুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাএী অপহরণের দেড়মাস পরেও উদ্ধার করতে পারেনি পটিয়া থানার পুলিশ। জানাযায়, পটিয়া পৌর ১নং ওয়ার্ডের এক প্রভাবশালী যুবলীগ নেতার চত্তছায়া গাড়ী চালক করিম (২৬) স্কুল ছাএীকে ফিল্মি কায়দায় অপহরণ করেন বলে তার পিতা জানান

এ ঘটনায় স্কুল ছাএী পিতা বাদী হয়ে পটিয়া থানায় একটি অপহরণ মামলা করলেও রহস্যজনক কারণে পুুলিশ নিরব ভূমিকা পালন করছে বলে অপহৃত স্কুল ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে।

মামলার এজাহার সূত্রে জানা যায় পটিয়া পৌরসদরের খলিলুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণির ছাএীকে গত ১৭ জুলাই স্কুলে যাওয়ার পথে মো: করিম (২৬) নামে এক ড্রাইভার পটিয়া পৌরসদর ২নং ওয়ার্ড রামকৃষ্ণ রোড থেকে জোরপুর্বক একটি প্রাইভেট কার-যোগে ঐ স্কুল ছাত্রীকে অপহরন করে তুলে নিয়ে যায়। সে প্রতিদিনের ন্যায় স্কুলে যাওয়ার পথে ছাএীকে অপহরণ করার খবর ছড়িয়ে পডলে স্কুলের প্রধান শিক্ষক ঐ সময় বিষয়টি তাৎক্ষনিক পটিয়া থানা পুলিশকে অবহিত করলেও রহস্যজনক কারণে স্কুল কর্তৃপক্ষ ও শিক্ষক শিক্ষার্থীরা নিরব ভূমিকা পালন করছেন বলে স্থানীয় লোকজনের অভিযোগ।

এ বিষয়ে পটিয়া থানার ওসি মোঃ বোরহান উদ্দিন জানান স্কুল ছাএী অপহরণ করার দায়ে থানায় একটি মামলা রেকর্ড হয়েছে, গাড়ি চালকের মাকে গ্রেফতার করা হয়েছে এবং ছাএীকে উদ্ধার করার চেষ্টা চলছে। কিন্তু পটিয়া থানা পুলিশ গত দেড়মাসেও ঐ স্কুল ছাএী অপহরণকারীকে গ্রেফতার ছাএীকে উদ্ধার করতে না পারায় সচেতন মহল উদ্বিগ্ন। এ ব্যাপারে স্কুল ছাত্রীর পরিবার প্রধানমন্ত্রী ও স্বরাষ্টমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছে।

বান্দরবানে ৯দফা দাবী বাস্তবায়ণে অনির্দিষ্ট কালের পরিবহন ধর্মঘট শুরু

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares