| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

গৌরীপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ শুরু

প্রকাশিতঃ ৯:১৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৮, ২০১৯

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে রবিবার (৮ সেপ্টেম্বর) থেকে শুরু হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭। এদিন বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত উদ্বোধনী খেলায় ২নং ইউনিয়নকে ট্রাইবেকারে ৩-২ গোলে পরাজিত করে জয়লাভ করে ডৌহাখলা ইউনিয়নের ফুটবল টিম। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন আব্দুর রউফ মোস্তাকীম।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ইউএনও ফারহানা করিমের সভাপতিত্বে ও সদস্য সচিব উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় এ উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ।

এতে উপস্থিত ছিলেন গৌরীপুর থানার ওসি (তদন্ত) গোলাম মাওলা, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ শফিকুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, পৌর কাউন্সিলর আব্দুল কাদির, ডৌহাখলার ইউপি চেয়ারম্যান শহিদুল হক সরকার, উপজেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আকরাম হোসেন মাসুদ, যুগ্ন সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা আশরাফ উদ্দিন চুন্নু, পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইন প্রমুখ।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব আবুল কালাম আজাদ জানান, যুব মন্ত্রণালয়ের অধীন জাতীয় ক্রীড়া পরিষদের উদ্যোগে এ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। এতে গৌরীপুর উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভা থেকে মোট ১১টি দল অংশগ্রহন করেছে। ১৪ সেপ্টেম্বর এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

বেনাপোল সীমান্ত থেকে ফেন্সিডিল ও হুন্ডির টাকা সহ আটক-২

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares