| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

বিরামপুরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত

প্রকাশিতঃ ৯:০৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৮, ২০১৯

জাকিরুল ইসলাম, বিরামপুর, (দিনাজপুর) প্রতিনিধি : ‘বহু ভাষায় সাক্ষরতা, উন্নত জীবনের নিশ্চয়তা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের বিরামপুরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস-২০১৯ পালিত হয়েছে।

৮ সেপ্টেম্বর রোববার সকাল ১০টায় উপজেলা প্রশাসন ও শিক্ষা অফিসের আয়োজনে দিবসটি উপলক্ষে শিক্ষার্থীদের নিয়ে একটি বর্ণাঢ্য র‍্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এসে সমবেত হয়।

পরে অডিটোরিয়ামে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান খাইরুল আলম রাজু।

এসময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু, উপজেলা শিক্ষা কর্মকর্তা মিনারা বেগম, জনস্বাস্থ্য প্রকৌশলী আঃ লতিফ, সহকারী শিক্ষা কর্মকর্তা আমিনুল ইসলাম, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতান মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, সেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক যথাক্রমে খোরশেদ মানিক, রয়েল, ছাত্রলীগ সহ সভাপতি মৃত্তুঞ্জয় স্বদেশ সহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী বৃন্দ ও সুধীজন প্রমুখ উপস্থিত ছিলেন।

হালুয়াঘাটে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares