| | মঙ্গলবার, ৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটে জঙ্গি দমন, মাদক নির্মূল বিষয়ক সেমিনার

প্রকাশিতঃ ৩:১৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৮, ২০১৯

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জে জঙ্গি দমন ও মাদক নির্মূল বিষয়ক সেমিনার এবং বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান শনিবার অনুষ্ঠিত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট এসব কর্মসূচির আয়োজন করে।

সকালে পলিটেকনিক ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠনে প্রধান অতিথির বক্তব্য দেন পুলিশ সুপার টি.এম. মোজাহিদুল ইসলাম। প্রতিষ্ঠানটির অধ্যক্ষ প্রকৌশলী হুমায়ুন কবির খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনার ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপাধ্যক্ষ এ.জে.এম. মাসুদুর রহমান।

এসময় জেলা পরিষদ সদস্য আবুল বাসার, বারঘরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল খায়ের, প্রতিষ্ঠানটির মেকাটনিকস টেকনলোজির চিফ ইনস্ট্রাক্টর শহিদুল ইসলাম, মেস মালিক মো. শাহ আলম, বারঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নাসের মো. সালেহ খান, যুবলীগ নেতা তারাজ উদ্দিন উপস্থিত ছিলেন।

টি.এম. মোজাহিদুল ইসলাম এ জেলায় পুলিশ সুপার হিসেবে তার দায়িত্ব পালনকালে জেলা পুলিশের সাফল্যসমূহ তুলে ধরে বলেন- জঙ্গিবাদ, মাদক, সন্ত্রাস, বাল্যবিয়ে, ইভটিজিংসহ সকল প্রকার অপরাধ দমনে জেলা পুলিশ অনেক বড় বড় সাফল্য অর্জন করেছে। এ অর্জন ধরে রাখতে হবে, জনসাধারণকে পুলিশের পাশে থাকতে হবে।

রাত ৮টার পর শিক্ষার্থীদের বাড়ির বাইরে যাওয়া যাবে না। তিনি বলেন- আগামী ১৪ অক্টোবর সদর উপজেলা পরিষদের ভোট। রাত ৮টার পর কোনো মিটিং মিছিল ও মাইকিং করা যাবে না। পরে বিভিন্ন বিষয়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি টি.এম. মোজাহিদুল ইসলাম। এর আগে প্রতিষ্ঠানটিতে বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

রাণীনগরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares