| | মঙ্গলবার, ৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

পটিয়ায় হুইপ শামসুল হক চৌধুরী এমপিকে ওয়ার্ড আওয়ামীলীগের ফুলেল সংবর্ধনা

প্রকাশিতঃ ৯:০২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৭, ২০১৯

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরীঃ- পটিয়ার এমপি জাতীয় সংসদের মাননীয় হুইপ আলহাজ্ব শামসুল হক চৌধুরীকে ৭ সেপ্টেম্বর শনিবার বিকালে দলীয় কার্যালয় ফুলেল শুভেচছা জানিয়ে সংবর্ধনা দিয়েছে পটিয়া পৌরসভা ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের নবনির্বাচিত কমিটির সভাপতি মোহাম্মদ নাছির উদ্দীন,সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে নেতা কর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোতাহারুল ইসলাম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান,পটিয়া পৌর আওয়ামীলীগের সহ- সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক এম. এন এ. নাছির, পটিয়া পৌরসভা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হাজী মফিজুর রহমান,হাফিজুর রহমান, আবদুল মন্নান, ওবায়দুল হক বেলাল, আবু তৈয়ব,মোঃ নজরুল ইসলাম, মোঃ রফিক আহমদ, মোঃ ফজল আহমদ, ওয়াহিদুল আলম, ১ নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ রহিম, ছাএলীগ নেতা শহিদুল ইসলাম, সাদ্দাম হোসেন, পৌর যুবলীগ নেতা শওকত, মোঃ শাওন, ইমতিয়াজ উদ্দিন শাওন, রায়হান, অয়ন প্রমুখ।

সংবর্ধনার জবাবে আলহাজ্ব শামসুল হক চৌধুরী বলেন পটিয়ার উন্নয়ন ত্বরান্বিত কাজ এগিয়ে চলছে এ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে দলে নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি আরো বলেন পটিয়ার উন্নয়নে স্বাধীনতা বিরোধী জোটসহ একটি মহল নানান ষড়যন্ত্র করছে এর দাঁতভাঙ্গা জবাব দিতে হবে, তিনি ১ নং ওয়ার্ড আওয়ামীলীকে একটি শক্তিশালি সংগঠন গড়ে তুলতে দলের সকল পর্যায়ের নেতা কর্মীদের আহবান জানান।

নওগাঁ কেডি স্কুলে বর্ষপূতির নিবন্ধন শুরু

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares