| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

পটিয়ায় পোষাক শ্রমিক খুন

প্রকাশিতঃ ৯:০০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৭, ২০১৯

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামের পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নের চাপড়া শীলপাড়া এলাকায় কামরুল হাসান পলাশ (২৮) নামে এক গার্মেন্টস শ্রমিককে পিঠিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। নিহত কামরুল হাসান নোয়াখালী জেলার নলপুর এলাকার জহিরুল হকের ছেলে। সে স্থানীয় কালারপোল এলাকায় যমুনা ট্রিমস লি: নামের একটি পোষাক শিল্প কারখানায় শ্রমিক হিসেবে কর্মরত। তার আগে গতকাল শনিবার সকাল ১০টার দিকে উপজেলার কোলাগাঁও ইউনিয়নের চাপড়া শীলপাড়া গ্রামের রাস্তার পাশ থেকে অজ্ঞাত এক যুবকের মৃতদেহটি পরে থাকতে দেখে স্থানীয়রা।

পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। পরে দুপুর আড়াইটার দিকে নিহত পোষাক শ্রমিকের পরিচয় নিশ্চিত করতে পারেন পটিয়া থানা পুলিশ।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানিয়েছেন, ‘উপজেলার কোলাগাঁও ইউনিয়নের চাপাড়া শীলপাড়া গ্রামের রাস্তার পাশ থেকে পলাশের মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতদেহটি উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। পরে গার্মেন্টস কর্তৃপক্ষ দুপুর আড়াইটার দিকে নিহত যুবকের লাশ শনাক্ত করেন। তার মাথা ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। হয়তো তাকে লাঠি দিয়ে পিঠিয়ে কিংবা ছুরিকাঘাত করা হয়। তার মুখটি থেতলিয়ে দেয়া হয়েছে।

অতিরিক্ত রক্তকরনের কারনে তার মৃত্যু হতে পারে। তিনি আরো জানান, ‘পলাশের মৃতদেহটি যে স্থান থেকে উদ্ধার করা হয়েছে সে স্থানেই পাশের বাড়ির এক মেয়েও একই পোষাক কারখানায় চাকুরী করত এবং সেই নারী শ্রমিকের সাথে প্রেমের সর্ম্পক ছিল। হয়তো প্রেমঘটিত কোন কারনে এ হত্যাকান্ড সংঘটিত হতে পারে। তদন্ত অব্যাহত রয়েছে।

দেশের বাণিজ্য ও অর্থনীতিতে হস্ত ও কুটির শিল্পের ভূমিকা অপরিসীম: রেলপথ মন্ত্রী

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares