| | বুধবার, ২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী |

বিরামপুরে মুক্তিযোদ্ধা কমান্ডার মরহুম লুৎফর রহমান শাহ্‌ স্মরণে দোয়া মাহফিল

প্রকাশিতঃ ৫:০৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৭, ২০১৯

জাকিরুল ইসলাম, বিরামপুর, (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুরে সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, বীরমুক্তিযোদ্ধা মরহুম লুৎফর রহমান শাহ্‌ সহ উপজেলার সকল নিহত শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে স্মরনসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে উপজেলা পরিষদের অডিটরিয়াম উপজেলা নির্বাহী অফিসার ও মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের প্রশাসক তৌহিদুর রহমানের সভাপতিত্বে, স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন দিনাজপুর-৬ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য শিবলী সাদিক এমপি।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান খাইরুল আলম রাজু, পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল, থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান, ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম, বর্ষিয়ান রাজনীতিবিদ আব্দুল আজিজ সরকার, বীর মুক্তিযোদ্ধা মোস্তাক মাস্টার, হাবিবুর রহমান, কামাল হোসেন, আবুল হোসেন, মোসলেম উদ্দিন, জিন্নাত হোসেন সহ উপজেলার শতাধিক বীর মুক্তিযোদ্ধাগন ও উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

শিগগিরই শিক্ষাপ্রতিষ্ঠানে অনলাইনে নজরদারি

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares