| | শুক্রবার, ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

শিগগিরই শিক্ষাপ্রতিষ্ঠানে অনলাইনে নজরদারি

প্রকাশিতঃ ৪:৫৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৭, ২০১৯

স্টাফ রিপোর্টার : শিক্ষাপ্রতিষ্ঠানে অনিয়ম রোধে শিগগিরই অনলাইনে নজরদারি করা হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেন, শিক্ষা মন্ত্রণালয় থেকে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, কারিগরি ও মাদরাসাগুলোতে মাঠ পর্যায়ে আমাদের নজরদারি বৃদ্ধি করা হয়েছে।

শনিবার দুপুরে চাঁদপুরের হাইমচর উপজেলায় দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শিক্ষামন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এখন আমরা অনলাইনের মাধ্যমেও শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মনিটরিংয়ের চিন্তা-ভাবনা করছি। খুব শিগগিরিই আমরা এই ব্যবস্থা করতে পারবো। যাতে করে যেসব দুর্ঘটনা ও অনিয়মের কথা শুনি সেগুলো বন্ধ হবে। যদি খুব ভালো মনিটরিং করা যায় তাহলে এই ধরনের ঘটনা বন্ধ করতে পারবো বলে আশা করি। আমরা সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছি।

এ সময় চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান, পুলিশ সুপার জিহাদুল কবির, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুর হোসেন পাটওযারী প্রমুখ উপস্থিত ছিলেন ।

‘গ্যাং বলে ঢাকায় কিছু থাকবে না’

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares