| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

রওশন এরশাদকে বহিষ্কারের দাবিতে রংপুরে ঝাড়ু মিছিল

প্রকাশিতঃ ৮:২৯ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৬, ২০১৯

নিউজ ডেস্ক : জাতীয় পার্টিতে চেয়ারম্যান পদ নিয়ে সৃষ্ট দ্বন্দ্ব কোন্দলে বেগম রওশন এরশাদের ভূমিকায় ফুঁসে উঠেছে রংপুর জাতীয় পার্টি। তাকে দল থেকে বহিষ্কারের দাবিতে রংপুরে ঝাড়ু মিছিল করেছে মহিলা জাতীয় পার্টি।

শুক্রবার বিকেলে স্বঘোষিত চেয়ারম্যান রওশন এরশাদকে প্রত্যাখান করে তার বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে দলের মহিলা পার্টির নেতা-কর্মীরা। এসময় তাকে বহিষ্কারের দাবি করে মহিলা জাতীয় পার্টি। বিকেলে রংপুর মহানগরীর সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টির দলীয় কার্যালয় থেকে ঝাড়ু মিছিল বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এসময় মিছিল থেকে রওশনের বিরুদ্ধে বিদ্রুপ স্লোগান দেন মহিলা পার্টির নেতা-কর্মী ও সমর্থকরা।

পরে মিছিল শেষে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে পার্টির নেতারা দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ঘোষিত বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরের প্রতি সমর্থন ব্যক্ত করেন। একই সাথে দলের ভেতরে কোন্দল, বিশৃঙ্খলা, দ্বন্দ্ব ও ভাঙ্গন ষড়যন্ত্রে লিপ্ত থাকার অভিযোগ এনে বেগম রওশন এরশাদ ও আনিসুল ইসলাম মাহমুদ আনিসকে বহিষ্কারের দাবি জানান।

অনুষ্ঠিত সমাবেশে রংপুর মহানগর মহিলা পার্টির আহ্বায়ক জেসমিন আকতারের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদস্য সচিব জোৎসনা বেগম, যুগ্ম আহ্বায়ক হালিমা বেগম, সুলতানা প্রমুখ।

উল্লেখ্য, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা নির্ধারণকে কেন্দ্র করে স্পিকারকে জিএম কাদেরের চিঠি দেয়ার বিপক্ষে অবস্থান নেন রওশন এরশাদ। এরপর থেকে দলীয় চেয়ারম্যান পদ নিয়ে নতুন করে পাল্টাপাল্টি দাবি করছেন জিএম কাদের ও রওশন এরশাদ। এ ঘটনার পরই ক্ষুদ্ধ হয়ে উঠে রংপুর বিভাগের জাপার সর্বস্তরের নেতা-কর্মীরা।

তেঁতুলিয়া ট্রাক চাপায় স্কুলছাত্রী নিহত,ঘাতক ট্রাকে আগুন

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares