| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

তেঁতুলিয়া ট্রাক চাপায় স্কুলছাত্রী নিহত,ঘাতক ট্রাকে আগুন

প্রকাশিতঃ ৮:১০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৬, ২০১৯

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ট্রাক চাপায় সাদিয়া (১৫) নামে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। এঘটনায় স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে ঘাতক ট্রাকে আগুন জ্বালিয়ে দেয়।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার শালবাহান হাট নামক বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাদিয়া উপজেলার ২নম্বর তিরনই হাট ইউনিয়নের যোগীগছ এলাকার ইশরাফিল আলমের মেয়ে। এবং শালবাহান দ্বি-মুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।জানা যায়, দুপুরে বাড়ি থেকে বাই সাইকেলে নিয়ে তার বাবার জন্য দোকানে ভাত নিয়ে যাচ্ছিল সাদিয়া। সে সময় ভজনপুর থেকে ছেড়ে আসা মাফি-রাফসান (ঢাকা মেট্রো : ১৮-০৭৩১) পরিবহন নামে একটি ট্রাক সাদিয়াকে চাপা দিলে ঘটনাস্থলে সে মারা যায়।

এ সময় স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে ওই ঘাতক ট্রাকে আগুন জ্বালিয়ে দিয়ে সড়কে কাঠের গুড়ি ফেলে সড়ক অবরোধ করে রাখে এবং চালক কৃষ্ণ কুমার রায়কে (২১) আটক করে পুলিশে সোপর্দ করেন। ঘটনার পরে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ ও তেঁতুলিয়া ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং লাশটি উদ্ধার করেন।

তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম সাদিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

কর্ণফুলীতে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares