| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

কর্ণফুলীতে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৮:০৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৬, ২০১৯

পটিয়া (চট্টগ্রাম)থেকে সেলিম চৌধুরীঃ- চট্টগ্রামে কর্ণফুলী নদী থেকে আনুমানিক ২৮ বছর বয়সী এক অজ্ঞাত যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।  শুক্রবার বিকেল ৫টার দিকে কর্ণফুলী থানার ব্রিজঘাট এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কর্ণফুলী থানার (ওসি) আলমগীর মাহমুদ জানান, স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে বিকেল সাড়ে ৪টার দিকে কর্ণফুলী থানার ব্রিজঘাট এলাকা থেকে আনুমানিক ২৮ বছর বয়সী এক অজ্ঞাত যুবকের গলিত লাশ উদ্ধার করা হয়েছে।

ওসি আলমগীর মাহমুদ জানান যুবকটির পরনে একটি কালো টি-শার্ট ও লুঙ্গি রয়েছে। তার গলায় একটি রশি বাধা রয়েছে। শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। যুবকটির পরিচয় বের করতে কাজ করছে পুলিশ। তিনি বলেন, এটি হত্যাকাণ্ড বলা যায়। দুই বা তিন দিন আগে তাকে হত্যা করে নদীতে ফেলে দিয়েছে হতে পারে। তবে কেন বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেছে বলে জানান ওসি আলমগীরমাহমুদ।

হালুয়াঘাটে ভারতীয় এগার হাজার রুপিসহ মুদ্রাপাচারকারী আটক

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares