| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

ময়মনসিংহ মোটর সাইকেল চোর ও মাদক ব্যবসায়ীসহ আটক-৪

প্রকাশিতঃ ৬:২৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৬, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে মোটর সাইকেল চোর এবং মাদক ব্যবসায়ীসহ ৪ জনকে আটক করেছেন জেলা গোয়েন্দা পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার) এর নির্দেশে এসআই সাইদুর রহমান সঙ্গীয় ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ইং ০৬/০৯/১৯ তারিখ দুপুর ১২.৪০ ঘটিকার সময় কোতোয়ালী থানাধীন চুরখাই পাচরাস্তা হতে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী ১। মোঃ সদর উদ্দিন (৬০), পিতা মৃত-হাসমত বেপারী, মাতা মৃত-তহুরন নেছা, সাং-৬১ নং পুরোহিতপাড়া, ২। মোঃ ফিরোজ মিয়া (৩৫), পিতা-মোঃ শামিম মিয়া, মাতা-কুরাইশ খাতুন, সাং-মালগুদাম রেলওয়ে কোয়াটার, উভয় থানা-কোতোয়ালী, জেলা-ময়মসিংহদ্বয়কে গ্রেফতার করা হয়।

অপরদিকে এসআই রোকন উদ্দিন ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার মামলা নং-৪৩, তারিখ-১৩/০৬/১৯ ইং ধারা-৪১৩ পেনাল কোড এর পলাতক আসামীদের গ্রেফতার করার জন্য সঙ্গীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করে ইং ০৫/০৯/১৯ তারিখ রাত ২২.১০ ঘটিকার সময় কোতোয়াল থানাধীন চুরখাই হতে মটর সাইকেল চোর ৩। মোঃ আরিফুল (২৮), পিতা মৃত-শহিদুল ইসলাম, মাতা-হেলেনা খাতুন @ হেলু, সাং-মাসকান্দা (গনশার মোড়), ৪। মোঃ নাজমুল হক আরজু (৩০), পিতা-মোঃ তাইজুল ইসলাম, মাতা-মোছাঃ নূরজাহান, সাং-বলাশপুর (লিয়াকত কমিশনারের বাড়ীর পিছনে), উভয় থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শান্তি শৃঙ্খলা বিনষ্টকারীদের ছাড় দেওয়া হবে না- পুলিশ সুপার হাসানুজ্জামান

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares