| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

আদিবাসীদের মাঝে সেমি-পাকা ঘর হস্তান্তর করলেন- এমপি শিবলী সাদিক

প্রকাশিতঃ ১০:৫১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৫, ২০১৯

জাকিরুল ইসলাম, বিরামপুর, (দিনাজপুর) প্রতিনিধি ; দিনাজপুরের হাকিমপুর উপজেলায় প্রধানমন্ত্রীর বিশেষ প্রকল্প “জমি আছে, ঘর নেই” এর আওয়তায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে দুর্যোগ সহনীয় সেমি-পাকা ঘর হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার ১ নং খট্রা ইউনিয়নের ঘাসুরিয়া গ্রামে উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রাফিউল আলমের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক অসহায় দুস্থ্য আদিবাসী ৯টি পরিবারের মাঝে ঘরের চাবি সহ তাদের মাঝে সেমি-পাকা ঘর গুলো হস্তান্তর করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ হারুন, থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান লিটন, সাংগঠনিক সম্পাদক প্রতাপ মল্লিক, ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা, খট্রা ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান, খট্রা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্হিত ছিলেন।

২০২১ সালের মধ্যে সকল উপজেলা বিদ্যুৎ সুবিধার আওতায় আসবে

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares