| |

লাহোরে আত্মঘাতী বোমা হামলা, নিহত ২৫

প্রকাশিতঃ 11:52 pm | July 25, 2017

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের লাহোরে আত্মঘাতী বোমা হামলায় ৯ পুলিশসহ অন্তত ২৫ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৫৩জন। সোমবার বিকেলে নগরীর আরফা করিম সফটওয়্যার টেকনোলজি পার্কের কাছে কোট ফিরোজপুর সড়কেএ বোমা হামলা চালানো হয়।

পাঞ্জাব সরকারের মুখপাত্র মালি মোহাম্মদ আহমেদ জানিয়েছেন, একটি গাড়ি বোমা কোট লাখপাত এলাকার অদূরে একটি সবজি বাজারে বিস্ফোরিত হয়।
ডিআইজি (অপারেশন্স) হায়দার আশরাফ জানিয়েছেন, পুলিশকে হামলার লক্ষ্যবস্তু করা হয়েছিল।

আরেক পুলিশ কর্মকর্তা কাশিফ আসলাম জানিয়েছেন, লাহোর ডেভোলপমেন্ট কর্তৃপক্ষের আওতায় একটি পুরাতন ভবনে যেসব পুলিশ সদস্য দায়িত্ব পালন করছিলেন, তাদেরকে বোমার লক্ষ্যবস্তু করা হয়েছিল।
পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, স্থানীয় সময় বিকেল ৩টা ৫৫ মিনিটে বোমাটি বিস্ফোরিত হয়। এতে ৯ পুলিশ সদস্য নিহত হয়েছে। আহতদের মধ্যেও ছয় পুলিশ সদস্য রয়েছে। বোমা হামলায় একটি মোটরসাইকেলসহ দুটি গাড়ির ক্ষতি হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের মোতায়েন করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।