| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

আটক ৪ বিজিপি সদস্যকে ফেরত দিল বিজিবি

প্রকাশিতঃ ৮:৫২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৪, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ-মিয়ানমার পতাকা বৈঠকের মাধ্যমে আটক চার বিজিপি সদস্যকে ফেরত দিয়েছে বিজিবি। বুধবার দুপুরে নাইক্ষ্যংছড়ির ঘুমধুম সীমান্তে পতাকা বৈঠকের মাধ্যমে তাদের হস্তান্তর করা হয়েছে।

তারা হলেন- মিয়ানমারের রাখাইন রাজ্যের মংডুর নাগকুড়া ব্যাটালিয়ানের মেগচিং ক্যাম্পের ক্যাপ্টেন লি উইন কো মং (৩০), সার্জেন্ট ইয়ানাং তুন (৩১), সার্জেন্ট প্যায়াং গি (২৫) ও সিপাহী ক্য ক্য (২৮)।

বিজিবি সূত্র জানায়, বুধবার দুপুরে বিজিবি-বিজিপির পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বাংলাদেশের পক্ষে ১২ সদস্যের দলের নেতৃত্ব দেন কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ। মিয়ানমারের পক্ষে ১০ সদস্যের দলের নেতৃত্ব দেন বিজিপির ১ নং ব্যাটেলিয়ানের অধিনায়ক কমান্ডিং অফিসার ক্য উইন। এ সময় টেকনাফস্থ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল ফয়সাল হাসান খান উপস্থিত ছিলেন।

কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ বলেন, পতাকা বৈঠকের মাধ্যমে অবৈধ অনুপ্রবেশের দায়ে আটক মিয়ানমারের চার বিজিপি সদস্যকে ফেরত দেওয়া হয়েছে। তারা অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করেছিল বলে স্বীকার করেছে মিয়ানমার প্রতিনিধি দল।

উল্লেখ্য, গত ২৫ আগস্ট রাতে অবৈধ অনুপ্রবেশের দায়ে টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়া নাফ নদী পয়েন্ট থেকে একটি স্পিট বোট ও অস্ত্রসহ চার বিজিপি সদস্যকে আটক করে বিজিবি।

পাঞ্জাবে বাজির কারখানায় বিস্ফোরণ, নিহত ১৮

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares