| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

অবশেষে উদ্ধার হওয়া শিশুটি ওসির সহযোগীতায় ফিরলো মায়ের নিকট

প্রকাশিতঃ ৬:৩৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৪, ২০১৯

জাকিরুল ইসলাম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুর রেলস্টেশন এলাকা থেকে উদ্ধার হওয়া শিশু আজিম’কে দুইদিন পর তার মায়ের নিকট হস্তান্তর করলেন বিরামপুর থানা পুলিশ।

গতকাল ভোরে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামানের নির্দেশে এ এস আই শ্যামা রায় সঙ্গীয় ফোর্সসহ চুয়াডাঙ্গা জেলার দর্শনা শান্তিপাড়া এলাকায় শিশু আজিমকে তার দৃষ্টি প্রতিবন্দি মা সেলিনা আকতারের কাছে হস্তান্তর করেন।

উদ্ধার হওয়া শিশুটির বিষয়ে থানা পুলিশ জানায়, সৎ বাবার অত্যাচারে অভিমান করে ট্রেনে করে অজানার উদ্দেশ্যে রওনা দেয় শিশু আজিম। এরপর বিরামপুর রেলস্টেশনে নেমে সে কান্নাকাটি করে। পরে স্থানীয়রা থানায় খবর দিলে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

শিশুটি পুলিশকে জানায়, তার নাম আজিম মায়ের নাম সেলিনা আক্তার বাবা আঃ সালাম বাড়ী চুয়াডাঙ্গা জেলার দর্শনা এলাকার শান্তিপাড়ায়। কবরস্থানের কাছে তার মা থাকে, বাবা মা গরিব, মানুষের বাড়িতে কাজ করে। সৎ বাবার অত্যাচারে সে অভিমান করে এমন কাজ করেছে।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান মনির জানান, শিশু আজিম পুলিশকে যতটুকু ঠিকানা বলেছিল পুলিশ সেই ঠিকানায় গিয়ে তার বাবাকে খুঁজে পায়নি। তবে আজিম পুলিশকে জানায়, সে বাবা নয়, তার মার নিকট যেতে চায়।

পরে স্থানীয়দের সহায়তায় গতকাল ভোরে শিশুটির দৃষ্টি প্রতিবন্দি মা সেলিনা আক্তারের নিকট শিশুটিকে হস্তান্তার করা হয়। এসময় অশ্রুসজল হয়ে ওঠে মা সহ উপস্থিত সকলের চোখ।

“শিক্ষা গ্রহনের ক্ষেত্রে শিক্ষার্থী ও শিক্ষকের সম্পর্ক বন্ধুত্বপূর্ন হওয়া খুবই জরুরী”

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares