| | শনিবার, ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে সফর, ১৪৪১ হিজরী |

শ্রীরামপুর বাজারে অগ্নীকান্ডে পুড়ে যাওয়া দোকানঘর পরিদর্শনে পুলিশ সুপার

প্রকাশিতঃ ৭:০৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৩, ২০১৯

ঝালকাঠি প্রতিনিধি ; ঝালকাঠি জেলার নলছিটি উপজেলাধীন শ্রীরামপুর বাজারে অগ্নীকান্ডে ৬টি দোকানঘর ভূমিভূত হওয়ার ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেন ঝালকাঠি জেলা পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।

৩ সেপ্টেম্বর মঙ্গলবার ভোর রাতে ঝালকাঠির নলছিটি উপজেলাধীন শ্রীরামপুর বাজারে অগ্নীকান্ডে ৬টি দোকানঘর সম্পূর্ন ভাবে পুড়ে যায়। এ বিষয় স্থানীয় সূত্রে জানাযায়, ভোররাতে আগুন লাগার পর স্থানীয়রা তা দেখতে পায়। এ সময় তারা ডাকচিৎকার করতে থাকলে স্থানীয়রা আগুন নেভাবে দৌড়ে আসলেও বৈদ্যুতিক সংযোগ থাকায় কেউ কেউ ভয়ে দুরেই থেকে যায়। দেখতে দেখতে আগুনের লেলীহান শিখা দ্রুত ছড়িয়ে পরে একে একে অধিক দোকানে আগুন ছরিয়ে পড়লে স্থানীয়রা ফায়ার্সাভিস সংবাদ দেয়। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে ঘন্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। তবে আগুনের সূত্রপাত বিষয়ে খোজ নিয়ে জানাযায় বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুন লাগতে পারে বলে স্থানীয়রা মনে করছেন। এ বিষয় ক্ষতিগ্রস্থ ব্যাবসায়ীরা জানান, দোকানঘর আগুনে পুড়ে যাবার ফলে প্রায় ৫০ লক্ষাধীক টাকার ক্ষতি হয়েছে।

অপরদিকে শ্রীরামপুর বাজারে অগ্নীকান্ড ঘটনার সংবাদ পেয়ে ঘটনা স্থানে ছুটে যান ঝালকাঠী জেলা পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। এ সময় তার সাথে এম এম মাহমুদ হাসান অতিরিক্ত পুলিশ সুপার ও সদর সার্কেল উপস্থিত ছিলেন। এ সময় পুলিশ সুপার আগুনে পুরে যাওয়া ক্ষতিগ্রস্থ ব্যাবসায়ীদের সাথে কথা বলেন এবং সমবেদনা জানান।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিজিবি-বিএসএফ কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares