| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

শৃঙ্খলা নষ্ট করতে চাইলে ব্যবস্থা

প্রকাশিতঃ ৪:৫১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৩, ২০১৯

স্টাফ রিপোর্টার : কেউ দলীয় শৃঙ্খলা নষ্ট করতে চাইলে দলীয়ভাবেই ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

জিএম কাদের বলেন, রংপুর-৩ আসনের উপ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীর পক্ষে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করবে। রংপুর-৩ আসন জাতীয় পার্টির দূর্গ। এ আসনে জাতীয় পার্টির প্রার্থীই বিজয়ী হবেন।

তিনি বলেন, রংপুরে-৩ আসনে জাতীয় পার্টির বিশাল সমর্থক রয়েছে, তাদের বিভিন্ন ধরনের প্রত্যাশা থাকতে পারে। তবে দলীয় প্রার্থীর পক্ষে সবাই একযোগে কাজ করবেন এমন আশাও প্রকাশ করেন তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জাতীয় পার্টিতে কোনো বিভেদ বা দ্বন্দ্ব নেই। জাতীয় পাটি ঐক্যবদ্ধভাবেই রংপুর-৩ আসনে প্রার্থীতা ঘোষণা করবে। মনোনয়ন বোর্ড প্রার্থী চূড়ান্ত করবে।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে জাপা চেয়ারম্যান বলেন, জাতীয় সংসদের আগামী অধিবেশনের আগেই বিরোধী দলীয় নেতা নির্ধারণ করা হবে।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় উপনেতা মসিউর রহমান রাঙ্গা বলেন, রংপুরে বিচ্ছিন্ন দুই একটি অপ্রীতিকর ঘটনা ঘটেছে যার সঙ্গে জাতীয় পার্টির কেউ জড়িত নয়। একটি তৃতীয় পক্ষ যদি চক্রান্ত করতে চেষ্টা করে তা সফল হবে না।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, এসএম ফয়সল চিশতী, ব্যরিস্টার শামীম হায়দার পাটোয়ারী, লেফটেনেন্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী, নাজমা আকতার, মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল, ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম জিন্নাহ, নুরুল ইসলাম নুরু, আহসান আদেলুর রহমান, যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা, সুলতান আহমেদ, সম্পাদক মণ্ডলীর সদস্য এমএ রাজ্জাক খান, সুমন আশরাফ, মো. বেলাল হোসেন, কেন্দ্রীয় নেতা মাসুদুর রহমান, আবদুস সাত্তার, ঝোটন দত্ত, মামুনুর রহমান প্রমুখ।

বাবার আসনে লড়বেন সাদ এরশাদ

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares