| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

কোটি টাকা আত্মসাৎ, টাকা ফিরে পাওয়ার দাবিতে পাবনায় গ্রাহকদের মানববন্ধন

প্রকাশিতঃ ৪:৪২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৩, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : পাবনায় মেঘনা লাইফ ইন্স্যরেন্স কোম্পানি লিমিটেড, ইসলামী ক্ষুদ্রবীমা (তাকাফুল) ডিভিশন এর নামে কোটি টাকা আত্মসাৎর অভিযোগে ভুক্তভোগী গ্রাহকরা আজ দুপুরে পাবনা প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছে ।

পাবনা সদর উপজেলার গাছপাড়ায় প্রায় ৪০ জনের গ্রুপ গ্রাহকরা মো: মোজাহার হোসেন (৪২) নামের পাবনা ব্রাঞ্চ ম্যানেজার কে হাতেনাথে আটক করে। গ্রাহকদের দাবী দীর্ঘদিনের পরিকল্পনাকারী মোজাহার হোসেন ভুয়া কাগজের মাধ্যমে প্রায় ১ কোটি টাকা নিয়ে জমা নেয় । প্রধান কার্যালয়ের মাধ্যমে টাকা জমা না হওয়ার বিষয়টি জানতে পেরে গ্রহকরা কৌশলে মোজাহার কে আটক করে পুলিশের হাতে তুলে দেয় ।

গ্রাগকের টাকা আত্মসাতকারী পাবনা মেঘনা লাইফ ইন্স্যরেন্স কোম্পানি লিমিটেড, ইসলামী ক্ষুদ্রবীমা (তাকাফুল) এর পাবনা জেলার আঞ্চলিক কর্মকর্তার বিরুদ্ধে প্রায় ১ কোটি টাকা আত্মসাতের অভিযোগে মানববন্ধন করে এবং টাকা ফিরে পেতে প্রশাসনের দৃষ্ঠি আকর্শন করেন । এ ব্যপারে মো: সোহেল রানা নামে এক গ্রাহক প্রতারক মোজাহারের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগে পাবনা সদর থানাায় একটি অভিযোগ দায়ের করেছে ।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুল হক জানান বিষয়টি আমরা লাইফ ইন্স্যরেন্স কোম্পানি লিমিটেডের উধ্বতম কর্তপক্ষের সাথে আলাপ করেছি তারা বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহনের কথা বলেছে ।

সাপাহারে নারী ও শিশু নির্যাতন ফোরামের উদ্যোগে মানববন্ধন

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares