| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

কিশোরগঞ্জের ভৈরবে চোরাই হোন্ডা ও চোরাইপার্সসহ ৩ জন আটক

প্রকাশিতঃ ৩:৩৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৩, ২০১৯

স্টাফ রিপোর্টার : কিশোরগঞ্জের ভৈরবের দূর্জয় মোড় থেকে ৩টি চোরাই হোন্ডা ও চোরাইপার্সসহ চক্রের প্রধান হোতা কাজলসহ ৩জন’কে আটক করেছে র‌্যাব-১৪।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ সুপার মিডিয়া অফিসার মোঃ তফিকুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মোটরসাইকেল চোরাই চক্র দীর্ঘদিন যাবৎ কিশোরগঞ্জের ভৈরব উপজেলাসহ আশে পাশের উপজেলাগুলো উক্ত চোরাই চক্র নিয়মিত মোটরসাইকেল সংগ্রহ করে কিশোরগঞ্জের ভৈরবসহ দেশের বিভিন্ন জেলায় বিক্রয় করে থাকে।

উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত চোরাই চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল ০২/০৯/২০১৯ ইং তারিখ ০৬.০০ ঘটিকায় কিশোরগঞ্জের ভৈরবের দূর্জয় মোড় এলাকায় অভিযানপরিচালনা করে ১। মোঃ ইদ্রিস মিয়া @কাজল (৩৬), পিতা- মৃত ঃ ছানা উল্লা মিয়া, সাং- সোনারামপুর, ২। মোঃ শুভ আহম্মেদ (২৩), পিতা- মৃত রাজু মিয়া, ৩। মোঃ সাকিব (২২), পিতা- মোহাম্মদ আলী, উভয় সাং- চরচারতলা, সর্ব থানা-আশুগঞ্জ, জেলা- ব্রাহ্মণবাড়িয়া’কে আটক করেন।

আটককৃত ব্যক্তিদের দখলে থাকা ০৩ মোটরসাইকেল উদ্ধার করা হয়। যাহা ১। পুরাতন কালো হলুদ রংয়ের YAMAHA FZ S 150 CC মোটর সাইকেল যার ইঞ্জিন নাম্বার- 21CB003830 চেসিস নাম্বার-ME121CO8582003788, ২। লাল রংয়ের TVS APACHE RTR 4V 160 CC মোটর সাইকেল যার ইঞ্জিন নাম্বার- AE7LJ27B6987 চেসিস নাম্বার- MD637AE71J2LGO02, ৩। নেভীব্লু রংয়ের BAJAJ PULSAR 150 CC মোটর সাইকেল, যার ইঞ্জিন নাম্বার-DHYWHE35856 চেসিস নাম্বার- MD2A11CY8HWE97376 । সর্বমোট উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ৬০,৯৫০০/- টাকা। ধৃত আসামীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জে ৮ মাসে ৫৩ বিজিবি’র সাড়ে ১১ কোটি টাকার মালামাল উদ্ধার

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares