| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

খুলনায় অজ্ঞাতনামা ব্যক্তিকে কুপিয়ে হত্যা

প্রকাশিতঃ ১০:০৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০২, ২০১৯

খুলনা অফিস : খুলনা নগরির খানজাহান আলী থানা এলাকায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে অজ্ঞাতনামা এক ব্যক্তিকে (৫২) হত্যা করা হয়েছে। এ সময় আরো এক ব্যক্তিকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়।গতকাল সোমবার সকাল ৮টার দিকে পুলিশ নিহতের লাশ ও আহতকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

হত্যার বিষয়টি নিশ্চিত করে খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, খানজাহান আলী থানার চিংড়িখালী এলাকার বাইপাস সড়কের পাশে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। নিহত ব্যক্তির পরণে লুঙ্গি ও গায়ে পাঞ্জাবি ছিল। নিহতের শরীরে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। পার্শ্ববর্তী স্থান থেকে আরো এক ব্যক্তিকে জখম অবস্থায় উদ্ধার করা হয়।

নিহতের লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন এবং জখম ব্যক্তিকে একই হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এরিপোর্ট লেখা পর্যন্ত মারাত্বক আহত ব্যাক্তিকে পুলিশ জিঞ্জাসাবাদ করতে পারেনি।সংশ্লিষ্টদের পরিচয় এবং ঘটনার কারণ ও ঘটনার সঙ্গে জড়িতদের সনাক্ত করার চেষ্টা চলছে।

শার্শায় একাধিক মামলার আসামী অস্ত্র ও ইয়াবাসহ গ্রেপ্তার

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares