| | মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪১ হিজরী |

শার্শায় একাধিক মামলার আসামী অস্ত্র ও ইয়াবাসহ গ্রেপ্তার

প্রকাশিতঃ ১০:০০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০২, ২০১৯

রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: শার্শা থানার পুলিশ রবিবার ভোরে হাড়িখালী নামক স্থান থেকে ১টি ওয়ান শুটারগান,১রাউন্ড গুলি ও ১০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ সুজন (৩৫)নামে একজনকে গ্রেপ্তার করেছে। তার নামে বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে। গ্রেপ্তার সুজন শার্শা থানার কাজিরবেড় গ্রামের আয়ুব আলীর ছেলে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম মশিউর রহমান জানান.গোপন সংবাদে জানতে পারি একাধিক মামলার আসামী সুজন ভারত থেকে অস্ত্র গুলি ও ইয়াবা ট্যাবলেট এনে যশোর নেয়ার জন্য হাড়িখালী নামক স্থানে অপেক্ষা করছে।

এমন সংবাদের ভিত্তিতে শার্শা থানার এসআই দিপংকর সেখানে অভিযান চালিয়ে ১টি ওয়ান শুটারগান ১রাউন্ড গুলি ও ১০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ তাকে হাতেনাতে গ্রেপ্তার করে।তার নামে বিভিন্ন থানায় ১১ টি মামলা রয়েছে সে দীর্ঘদিন যাবৎ এলাকা ছাড়া ছিল আবার এলাকায় ফিরে এসে অস্ত্র মাদক ব্যবসা শুরু করে। গ্রেপ্তার সুজনকে যশোর কোর্টে সোপর্দ করা হয়েছে।

খুলনায় উপজেলা সমন্বিত উন্নয়ন পরিকল্পনা নিয়ে কর্মশালা অনুষ্ঠিত

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares