| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

জগন্নাথপুরে প্রবাসীর জায়গা দখল করে দেয়াল নির্মাণ

প্রকাশিতঃ ১১:০৪ অপরাহ্ণ | আগস্ট ৩০, ২০১৯

জগন্নাথপুর প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রবাসীর জায়গা দখল করে দেয়াল নির্মাণের অভিযোগ উঠেছে। শুক্রবার (৩০ আগস্ট) সকালে দেয়াল নির্মাণ করা হয়। পরে এ নিয়ে জায়গার মালিক জগন্নাথপুর থানাকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা যায়, সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকার কামাল কমিটির সেন্টারে পাশে শাকিল কমপ্লেক্সের মালিক প্রবাসী আব্দুল গফুর ও আরেক প্রবাসী নেহার মিয়ার মধ্যে দীর্ঘদিন থেকে বিরোধ চলছিল। সেই জের ধরে শুক্রবার সকালে নেহার মিয়া আবদুল গফুরের জায়গায় জোর পূর্বক দেওয়াল নির্মাণ করেন।

পরে জায়গার কেয়ারটেকার ছমির আলী জগন্নাথপুর থানায় অভিযোগ করেন। এরপর জগন্নাথপুর থানা এস আই আফসার ঘটনাস্থল পরিদর্শন করে কাজ বন্ধ রাখার নির্দেশ দেয়। জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠাই। আপাতত কাজ বন্ধ রাখতে বলা হয়েছে।

এদিকে প্রবাসী নেহার মিয়া সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। আর কেয়ারটেকার ছমির আলী বলেন, আমার মামাত ভাই আব্দুল গফুর আমেরিকাতে থাকেন। তার অবর্তমানে আমি জায়গা দেখাশুনা করছি। কিন্তু আজ সকালে নেহার মিয়া আমার মামাত ভাইয়ের জায়গায় দেওয়াল নির্মাণ করতে থাকেন। আমি তাদেরকে বাধা দিলে তারা আমার কথা শুনতে রাজি হননি। পরে আমি পুলিশকে জানালে, পুলিশ এসে কাজ বন্ধ করে দিয়ে যায়।

জগন্নাথপুরের টমটম চালক হত্যাকারী আরেকজন গ্রেপ্তার

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares