| | সোমবার, ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে মুহাররম, ১৪৪১ হিজরী |

জগন্নাথপুরের টমটম চালক হত্যাকারী আরেকজন গ্রেপ্তার

প্রকাশিতঃ ১১:০০ অপরাহ্ণ | আগস্ট ৩০, ২০১৯

গোবিন্দ দেব জগন্নাথপুর( সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুরের ব্যাটারিচালিত টমটম চালক সাইদুল ইসলাম (১৭) হত্যাকা-ের মামলার পলাতক আসামীকে শরিফ মিয়া (৩৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ।  বৃহস্পতিবার বিকেলে তাকে বি-বাড়িয়ার জেলার বিজয়নগর এলাকা থেকে জগন্নাথপুর থানার একদল পুলিশ গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত আসামী বিজয়নগর থানার জালালপুর গ্রামের আবুল হোসেনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসি জানান, ঈদের আগের দিন (১১ আগষ্ট) জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়রে বাউরকাপন গ্রামের সাইদুল ইসলামের টমটম গাড়ি রাসেল মিয়া পরিচয়ে গাড়ি ভাড়া নেয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নেয়। এরপর থেকে সে নিখোঁজ হয়। নিখোঁজের ১১দিন পর পুলিশ সিলেটের রশিদপুর এলাকা থেকে চালকের গলিত লাশ উদ্ধার করে।

এঘটনায় পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তার মাধ্যমে জেলার বি-বাড়িয়া জেলার নাসিরনগর থানার আতুকুরা গ্রামে গত ২১ আগষ্ট রাতে অভিযান চালিয়ে গোপাল দেবনাথের ছেলে কাজল দেবনাথকে গ্রেপ্তার করে জগন্নাথপুর থানা পুলিশ। গ্রেপ্তারকৃত ঘাতক ১৬৪ ধারায় আদালতের ম্যাজিষ্টেটের নিকট স্বীরারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে হত্যাকা-ের বর্ননা দেয়। এ ঘটনায় নিহতের বড় ভাই রিয়াজুল বাদি হয়ে গ্রেপ্তারকৃত কাজল দেবনাথ প্রধান আসামীকে চারজনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন।

এ মামলার তিন নম্বর আসামী হলেন শরিফ মিয়া। মামলার অপর দুই আসামী বি-বাড়িয়া জেলার নাসিরনগর থানার আতুকুরা গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে ভাঙ্গারী ব্যবসায়ী শেখ বিলাল হোসেন (৪৫) ও প্রধান আসামি কাজল দেবনাথের বোন জামাই নাসিরনগর থানার কালিবাড়ি গ্রামের মহেশ্বর দেবনাথ (৪৪)। এখনও পলাতক রয়েছে।

সহকারি পুলিশ সুপার (জগ্নাথপুর সার্কেল) মাহমুদুল হাসান চৌধুরী গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার অপর আসামীকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জে আমের মূল্য নিয়ে বেকায়দায় ব্যবসায়ীরা

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares