| | শনিবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী |

আগৈলঝাড়ায় বঙ্গবন্ধু কর্ণার পরিদর্শন করলেন ইউএনও

প্রকাশিতঃ ৫:২৮ অপরাহ্ণ | আগস্ট ৩০, ২০১৯

নিজস্ব প্রতিবেদক :  জেলার একমাত্র ডিজিটাল স্কুল খ্যাত আগৈলঝাড়ার রাজিহার মাধ্যমিক বিদ্যালয়ে ‘বঙ্গবন্ধু কর্নার’ পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস। বৃহস্পতিবার সকালে তিনি ওই স্কুলের “বঙ্গবন্ধু কর্ণার” পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে ইউএনও বিপুল চন্দ্র দাস বলেন, নতুন প্রজন্মের শিক্ষার্থীদের স্বাধীনতা যুদ্ধের সঠিক ইতিহাস এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতি ও জীবনের আদর্শ, মুক্তিযুদ্ধের ১৫ খন্ডের দলিলপত্র, বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী, মুক্তিযুদ্ধের চেতনায় দেয়ালিকাসহ দেশের ইতিহাসের বিভিন্ন বইপত্রের মাধ্যমে সাজানো হয়েছে “বঙ্গবন্ধু কর্নার” প্রতিটি প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় গুলোতে সরকারী নির্দেশনা অনুযায়ি “বঙ্গবন্ধু কর্ণার” করার কথা রয়েছে। যা পর্যায়ক্রমে স্কুলগুলো বাস্তবায়ন করছে। বঙ্গবন্ধু কর্ণার পরিদর্শন করে সন্তোস প্রকাশ করেন ইউএনও বিপুল চন্দ্র দাস।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মহাদেব চন্দ্র বসু, প্রধান শিক্ষক উজ্জল কুমার মন্ডল।

হালুয়াঘাটে বাংলাদেশ রবিদাস ফোরামের কার্যকরী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares